টাইমলাইনভাইরাল

Viral photo : বরফে ঢাকা গাড়ির ওপর রহস্যময় পায়ের ছাপ,  চার আঙুলের মানুষ নাকি ভিনগ্রহের জীব?

viral photo : বরফে ঢাকা গাড়ির ওপর পায়ের ছাপ। কিন্তু মানুষের মতো হলেও তা যেন ঠিক মানুষের নয়। এই প্রবল ঠান্ডায় খালি পায়ে কেই বা গাড়ির ওপর চড়বে? এই নিয়েই ভারী চিন্তায় পড়েছেন গাড়ির মালিক অ্যালিসিয়া স্মিথ। ভাইরাল হওয়া গাড়ির ফটোগুলিতে  উইন্ডস্ক্রিনের বাম-কোণার কাছাকাছি থেকে শুরু করে ছাদে উঠে যাওয়া রহস্যজনক চার-পায়ের পায়ের ছাপগুলি দেখা যাচ্ছে। পায়ের ছাপগুলিতে মাত্র চারটি আঙ্গুল দেখা যায়।

অ্যালিসিয়া পায়ের ছাপ এর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, এই আশায় করে যে তার ফলোয়াররা রহস্যটি সমাধান করতে সক্ষম হবে। তিনি লেখেন “আমরা  এর আগে আর কখনও এমনটা দেখিনি, এটি খুব অদ্ভুত ছিল।  এগুলি এক অদ্ভুত আকৃতির এবং কেবল চারটি আঙ্গুল রয়েছে। আমি নিশ্চিত নই যে এটি শিশু কিনা। এবং কেন হবে?   এই আবহাওয়ায় কেউ খালি পায়ে আছে? “

তিনি আরও জানান,  গাড়িটি সারা রাত তার বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিল এবং পরদিন সকাল সাড়ে দশটায় সে পায়ের ছাপগুলি দেখতে পায়। নেটজনতার অনেকেই এই রহস্যের পেছনে এলিয়েন এর আনাগোনার ঘটনা মনে করছেন।

কয়েকদিন আগে হাওয়াই (hawaii) দ্বীপপুঞ্জ এ দেখতে পাওয়া নীল আলো ছড়ানো আকাশ যানের ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। নীল রঙের আলো ছড়ানো এই যান UFO কিনা তা নিয়ে জোর চর্চায় মেতেছে নেট পাড়া।

হাওয়াই দ্বীপপুঞ্জের বিভিন্ন অংশ থেকে এই রহস্যময় আকাশযানের সাক্ষী থেকেছে অধিবাসীরা। কিছুক্ষণের মধ্যেই অবশ্য যানটি সমুদ্রের মাঝে মিলিয়ে যায়। জানা যাচ্ছে,  ওয়াহু দ্বীপ থেকে ২৯ ডিসেম্বর রাত সাড়ে আটটা থেকে এই রহস্যময় বস্তুর দেখা মেলে। রহস্যময় বস্তুটি যে কোনো বিমান নয় তা নিশ্চিত করেছে FAA।

 

Back to top button