টাইমলাইনভাইরাল

খাদ্যরসিকদের সুবিধার জন্য চেন দেওয়া মাস্ক দিচ্ছে কলকাতার রেস্তোরাঁ, তুমুল ভাইরাল ছবি

viral photo : করোনা সংক্রমণের প্রাথমিক পর্বের লকডাউন কাটিয়ে ধীরে ধীরে আনলকের পথে হাঁটছে দেশ। আস্তে আস্তে মানুষ ভিড় জমাতে শুরু করেছে রেস্তোরাঁ ও পাবে। ইতিমধ্যেই চলে এসেছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। হাইকোর্ট এর নির্দেশে এবার পুজো পরিক্রমা বন্ধ থাকলেও ভোজনরসিক বাঙালি যে পুজোর দিনগুলোতে রেস্তোরাঁ ও পাবে ভিড় জমাবে তা আর নতুন করে অনুমান করার কিছু নেই।

কিন্তু করোনা আবহে ভোজনরসিকদের জন্য সবচেয়ে বড় বাধা হয়ে দাঁড়িয়েছে মাস্ক। রেস্তোরাঁয় গিয়ে মাস্ক খুলে খাওয়ার মধ্যে থেকে যাচ্ছে সংক্রমণের ঝুঁকি। এবার সেই অসুবিধা দূর করতে অভিনব চেন দেওয়া মাস্ক আনল কলকাতার এক নামী রেস্তোরাঁ। সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হল সেই ছবি।

এই মাস্কটির বিশেষত্ব হ’ল খাবার খাওয়ার সময়ও আপনাকে এটি খুলতে হবে না। শুধু খাওয়ার সময় চেন খুলে খাবার খেয়ে, খাওয়ার শেষে চেনটি আটকে নিলেই চলবে। রেস্তোরাঁয় আসা প্রত্যেককেই এই মাস্ক দেওয়া হচ্ছে বিনামূল্যে। রেস্তোঁরা মালিক সোমশ্রী সেন গুপ্ত বলেছেন, “আমরা কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই গ্রাহকদের জিপ মাস্ক সরবরাহ করছি।”

সামাজিক  মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গেছে এই চেন দেওয়া মাস্কের ছবি। হুহু করে বাড়ছে লাইক কমেন্ট। তবে ইতিমধ্যেই নেটদুনিয়ায় এই মাস্ক নিয়ে উঠেছে প্রশ্ন। করোনা আবহে সংক্রমণ ঠেকাতে এই মাস্ক কতোটা কার্যকরী তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। অনেকেই মনে করছেন এই অভিনবত্ব আসলে সংক্রমণ ঠেকাতে নয় রেস্তোরাঁর প্রচার বাড়ানোর জন্য।

 

Back to top button