টাইমলাইনভাইরাল

৮০ বছরের শিল্পী পেট চালাচ্ছেন কলকাতার ফুটপাথে ছবি বেচে, ভাইরাল ছবি দেখে সাহায্য করল জনতা

viral photo: ফের একবার মানবিক দৃশ্যের সাক্ষী শহর কলকাতা । ৮০ বছরের বৃদ্ধ শিল্পী ফুটপাথে ছবি বিক্রি করে কোনো রকমে নিজের পেটটুকু ভরাচ্ছেন। সেই দৃশ্য সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই সাহায্যের হাত বাড়িয়ে আমজনতা।

দিল্লির মালব্য নগরের বাবার ধাবার সামাজিক মাধ্যমে উঠে আসার কাহিনি আমরা সবাই জানি।  একটি ভিডিওর মাধ্যমে সোশাল মিডিয়ায় প্রকাশিত ‘বাবা কে ধাবা’ সাহায্য করতে কয়েকশ হাত এসেছিল।  এবার তিলোত্তমা কলকাতার বুকেও একই রকম মানবিকতার নজির রাখল নেট পাড়ার অধিবাসীরা।

আরিফ শেখ নামের এক অ্যাকাউন্টের মাধ্যমে এই ৮০ বছর বয়সী এই শিল্পীর তথ্য টুইটারে শেয়ার করা হয়েছে।  আরিফ জানান, যে এই প্রবীণ শিল্পীর নাম সুনীল পাল।  তিনি কলকাতার গোল পার্কে অ্যাকসিস ব্যাংকের বাইরে ছবি বিক্রি করেন।

আরিফ আরো বলেন, তার সন্তানেরা তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। এই মুহুর্তে পেট ভরাতে ফুটপাথে ছবি বিক্রি করেন। আরিফ নেট দুনিয়ায় অনুরোধ করেন, এই ছবিগুলির দাম মাত্র ৫০ থেকে ১০০ টাকা। নেটিজেনরা যেন ছবি কিনে তাকে সাহায্য করেন।

 

আরিফের এই আবেদনে সাড়া দিয়েছেন নেটিজেনরা। অনেকেই ইন্টারনেটে ছবি বিক্রি করার কথা বলেছে এবং তার জন্য সাহায্যও করতে চেয়েছে।

Back to top button