টাইমলাইনভাইরাল

viral photo : শিয়ালদহ স্টেশনে খাবার বেঁচে পেট চালায় এই খুদে, সাহায্য করার আর্জি নেটিজেনদের

ভাইরাল ছবি বা ভিডিও অনেক সময়েই বদলে দেয় জীবন। সামাজিক মাধ্যমে ভাইরাল ভিডিও বা ছবির সাহায্যে রাতারাতি জনপ্রিয়তার পাশাপাশি হয়ে যায় মুশকিল আসানও। আবার এই ভিডিও বদলে দেয় জীবনও। রাণাঘাটের রানু মন্ডল থেকে বাবা কা ধাবার কান্তা প্রসাদ। নেটপাড়ার দৌলতে বদলে গিয়েছে অনেকেরই ভাগ্য।

FB IMG 1610445986836 Bangla Hunt Bengali News

সম্প্রতি তেমনই এক সাহায্যের আর্জি নিয়ে নেটপাড়ায় বেশ কয়েকটি পোস্ট করা হয়েছে এক ফেসবুক পেজের পক্ষ থেকে। ডিম্ভাত নামের এই পেজটি এক খুদের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছে। হলুদ রঙের টি শার্ট পরিহিত এই খুদেকে দেখা যাচ্ছে ঝালমুড়ি বিক্রি করতে।

ছবির ক্যাপশনে বলা হয়েছে, ‘নাম – মোহাম্মদ নুর (১২ কি ১৩ বয়স)। শিয়ালদাহ থেকে সাউথ লাইনে পেয়ে যাবেন। মা বাবা নেই 😞 মাক্স বেঁচে নিজেই উপার্জন করে,মঝে মঝে আবার চানা মশলাও।কাউকে সাহায্য করার জন্য বলছি না, পারলে এদের থেকে কিছু কেনাকাটা করবেন।আর হ্যাঁ, আমরা ভাবি আমরাই কত কষ্টে আছি, বাস্তবকে জানার চেষ্টা করুন দেখবেন আপনি যথেষ্ট ভালো আছেন। ‘

ছবিটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই ছেলেটির প্রতি সহানুভূতির মন্তব্য করেছেন। আবার অনেকে কুর্ণিশ জানিয়েছেন এই লড়াইকেও। বেশ কিছু নেটিজেন আবার প্রতিশ্রুতি দিয়েছেন এমন মানুষদের সাহায্যেরও।

ছবি বা পোস্টের সত্যতা বিচার করেনি বাংলাহান্ট।

 

Back to top button