ছবিটাইমলাইনভাইরাল

দুটো শরীর ঢাকা শুধুই চাদরে, ‘সঙ্গম’ থিমের ভাইরাল ফটোশুট করে চরম বিতর্কের মুখে দম্পতি

বাংলাহান্ট ডেস্ক: প্রি ওয়েডিং ফটোশুট (pre wedding photoshoot) এখন রীতিমতো ট্রেন্ডিং বিষয়। সোশ‍্যাল মিডিয়ার দৌলতে প্রায়ই চোখে পড়ে নানা থিমের উপর অসাধারন সব প্রি ওয়েডিং ফটোশুট। কোনো কোনোটা ভাইরালও (viral) হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়।

ঠিক যেমন কিছুদিন ধরে নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে এক দম্পতির ফটোশুট। তবে প্রি ওয়েডিং নয়, পোস্ট ওয়েডিং। ফটোশুটটি যেমন ভাইরাল হয়েছে তেমনি তুমুল বিতর্কের মুখেও পড়েছে। আসলে চরম ঘনিষ্ঠ মুহূর্তের থিমেই করা হয়েছে এই পোস্ট ওয়েডিং ফটোশুট। যার জন‍্য নেটিজেনদের একাংশের সমালোচনার শিকার হয়েছে ওই দম্পতি।

কেরলের বাসিন্দা ঋষি কার্তিকেয়ন ও লক্ষ্মীর সদ‍্য বিয়ে হয়েছে। কিন্তু লকডাউনের জেরে মাথায় ওঠে তাদের মধুচন্দ্রিমায় যাওয়া। শেষে ভাবনা চিন্তা করে দুজনে ঠিক করেন ক‍্যামেরার লেন্সেই ফুটিয়ে তুলবেন মধুচন্দ্রিমার দৃশ‍্য।

যেমন ভাবা তেমন কাজ। এক বন্ধু ফটোগ্রাফার অখিল কার্তিকেয়নের সঙ্গে ইদ্দুকিস চা বাগানে শুরু হয় তাদের পোস্ট ওয়েডিং ফটোশুট। একের পর এক উত্তেজক দৃশ‍্যের পোজ হতে থাকে ক‍্যামেরাবন্দি। ফটোশুটের প্রয়োজনে দুজনের শরীর ঢাকা ছিল শুধু সাদা চাদরে।

 

বলা বাহুল‍্য ছবিগুলি ভাইরাল হতে সময় নেয়নি। সেই সঙ্গে নেটিজেনদের একাংশ শুরু করেছে তুমুল সমালোচনা। এমন ফটোশুট ‘চূড়ান্ত অশ্লীলতা’র পরিচয় দেয়। এই যে অভিযোগ তুলেই সরব হয়েছেন তারা। তবে তাতে পাত্তা দেওয়ার পাত্র নন ওই দম্পতি। পালটা তাদের বক্তব‍্য কে কি পরবে না পরবে সেটা তার ব‍্যক্তিগত ব‍্যাপার।

 

প্রসঙ্গত, সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন নানান অদ্ভূত ছবি চোখে পড়ে। তার মধ‍্যে বেশ কিছু ছবি হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ছবিতে। এই ভাইরাল ছবির দৌলতেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যায় বহু মানুষ। কেউ গেয়ে আবার কেউ নেচে, নানা প্রতিভা দেখিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন উদাহরণ রয়েছে প্রচুর।

Back to top button