টাইমলাইনভাইরাল

উইকেট কিপারকে বোকা বানিয়ে দুই রান নিলেন ব্যাটসম্যান, ভাইরাল ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া

viral video : ক্রিকেট মাঠের অনেক ভিডিও ভাইরাল হয় ইন্টারনেটে। দুর্ধর্ষ বোলিং-এ উইকেট নেওয়া থেকে দুরন্ত ছক্কা, কখনো বা পাখির মতো উড়ে গিয়ে ক্যাচ নেটপাড়ার দৌলতে ভাইরাল হয় এহেন অনেক ভিডিওই। কিন্তু এবার যে ভিডিওটি নেটপাড়ার নজর কেড়েছে তা একদমই আলাদা। উইকেট কিপারকে বোকা বানিয়ে যেভাবে দুই ব্যাটসম্যান দু’রান নিলেন তাতে হেসে খুন নেট পাড়ার বাসিন্দারা।

ইউরোপীয় ক্রিকেট সিরিজে টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচটি পাকসেলোনা সিসি বনাম কাতালুনিয়া টাইগারদের মধ্যে খেলা চলছিল। ম্যাচে এমন কিছু ঘটেছিল যা সবাইকে অবাক করে দিয়েছিল। উইকেটকিপারের হাতে বল থাকা সত্ত্বেও পাক্সেলোনা সিসির ব্যাটসম্যানরা চতুরতার সাথে দুটি রান চুরি করে ম্যাচটি ড্র করে। যা তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

ফাইনাল ডেলিভারি থেকে ম্যাচটি জিততে পাকসেলোনার তিন রান দরকার ছিল, তবে ব্যাটসম্যান – অ্যাডাল্ট আলি সেই বল মিস করেন। কিপারের হাতে বল থাকা সত্ত্বেও সে দ্রুত এক রান নিয়ে নেন। ম্যাচ জিতে গেছেন ভেবে কিপারের মনঃসংযোগ খানিকটা বিঘ্নিত হয়। এই সুযোগেই এক রান নেওয়ার পর বোলিং এন্ড থেকে ব্যাটসম্যান দ্বিতীয় রানের জন্য এগিয়ে যায় এবং ম্যাচটি ড্র করে ফেলে।

উইকেটকিপার কিছুক্ষণ পরে ব্যাপারটি খেয়াল করে বোলারের দিকে বল ছুঁড়ে দিলেও, বোলার রান আউট করতে পারেন নি। ব্যাটসম্যানদের এই কীর্তি দেখে হেসে ওঠেন কমেন্টেটররাও। ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ায় হাসির রোল উঠেছে। মজার মজার কমেন্ট করছেন নেটিজেনরা। দেখে নিন দারুন মজার এই ভিডিওটি

 

Back to top button