টাইমলাইনভিডিওআন্তর্জাতিক

উড়ন্ত বিমানের ছাদে দাঁড়িয়ে ঘুরলেন ৯৩ বছরের ঠাকুমা! ভাইরাল ভিডিও দেখে মাথায় হাত সবার

বাংলাহান্ট ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক বৃদ্ধ মহিলার আশ্চর্যজনক ভিডিও। ভিডিওতে তাকে উড়ন্ত বিমানের উপরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। যে কেউ এই ভিডিও দেখে হতবাক হবেন তা আর বলার অপেক্ষা রাখে না। এই ভিডিও ফেসবুকে শেয়ার করার পরেও কয়েক হাজার বার নেটিজেনরা দেখে ফেলেছেন।

জানা গিয়েছে, উড়ন্ত বিমানের ছাদে দাঁড়িয়ে থাকা ওই নারীর বয়স 93 বছর।ভিডিওটিতে দেখা যাচ্ছে, আকাশে উড়ছে একটি ফ্লাইট এবং একটি 93 বছর বয়সী মহিলা তার ছাদে দাঁড়িয়ে আছেন। যে কেউ এই দৃশ্য দেখে অবাক হয়ে যাবেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক মহিলার এমনই আশ্চর্যজনক ভিডিও। বিমানটি বাতাসের সাথে তাল মিলিয়ে উড়ে চলেছে। বাতাসে ডাইভিং করতে করতে কয়েক মিনিটের মধ্যে বিমানটি অবতরণ করে। প্রবল বাতাসের মাঝেও নিজেকে ধরে রাখলেন ব্রোমেজ যা আশ্চর্য করে দিয়েছে সবাইকে। তবে এই সময়ে তিনি সমস্ত নিরাপত্তা প্রটোকল অনুসরণ করেছিলেন বলেও সূত্রের খবর।

ভিডিওটিতে বেটি ব্রোমেজকে বলতে শোনা যায়, “এটি একটি চমৎকার অভিজ্ঞতা।আমি এটা উপভোগ করেছি, এটি একটি খুব উত্তেজনাপূর্ণ এবং ভিন্ন অভিজ্ঞতা ছিল।” একই সাথে ফ্লাইটের পাইলট ব্রায়ান কর্নস বলেন, “আমি জানি না কে বেশি ভয় পেয়েছিল- আমি নাকি ব্রোমেজ? ব্রোমেজ সত্যিই একটি বিস্ময়কর মহিলা।”

তবে, এটা প্রথমবার নয় যে 93 বছর বয়সী বেটি ব্রোমেজ এই কীর্তি করলেন। এর আগেও তিনি চারবার এই কাজ করেছেন। হাই-ফ্লাইং চ্যালেঞ্জের অংশ হিসেবে ইউকের বাসিন্দা ব্রোমেজ সম্প্রতি উইং ওয়াকার হিসেবে তার পঞ্চম ফ্লাইট সম্পন্ন করেছেন।’দ্য ইন্ডিপেন্ডেন্ট’-এর প্রতিবেদনে বলা হয়েছে, সমস্ত শারীরিক অসুবিধা সত্ত্বেও একটি দাতব্য সংস্থাকে সাহায্যের জন্য ব্রোমেজ এই কাজটি করেছেন।

Related Articles