টাইমলাইনভাইরালভিডিও

Viral video: বডি ম্যাসাজ করে দিচ্ছে এক হাতি! দেখেই চক্ষু চড়ক গাছ নেটপাড়ার বাসিন্দাদের

বাংলাহান্ট ডেস্কঃ মানুষ একদিকে যেমন কঠোর পরিশ্রমী, তেমনি অন্যদিকে কিন্তু আরাম প্রিয়ও। আর আরামের ক্ষেত্রে বডি ম্যাসাজ (Body massage) তো বর্তমান দিনে খুবই জনপ্রিয় একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে সেই বডি ম্যাসাজ যদি কোন পার্লারে না করে একটি হাতি (elephant) করিয়ে দেয়, তাহলে কেমন লাগবে? ভাবতে অবাক লাগলেও, একটি ভাইরাল ভিডিওতে (viral video) দেখা গেল একটি হাতি ম্যাসাজ করে দিচ্ছে এক মহিলাকে।

ইন্টারনেটের দৌলতে মানুষ নানান ধরণের আকর্ষণীয় জিনিস, মজাদার ভিডিও দেখতে পায় বাড়িতে বসেই। কখনও সেই ভিডিও দেখে হো হো করে হেসে ওঠেন, আবারও কখনও তা নিজে আনন্দ পাওয়ার সঙ্গে সঙ্গে আর ৫ জনের মধ্যে শেয়ারও করে দেয়।

সেরকমই নেট দুনিয়ায় গত ১৬ ই জানুয়ারি শনিবার দিন আমির নাম এক স্যোশাল মিডিয়া ব্যবহারকারী একটি ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিও দেখে একাধারে মানুষ যেমন মজা পেয়েছেন, তেমনি অনেকে আবার ভয়ও পেয়েছেন। এই মজাদার ভয়ানক ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই ব্যাপকহারে ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, একটি মহিলা স্বাচ্ছন্দ্যে বিছানায় শুয়ে রয়েছেন। কিন্তু তারপর উপর সওয়ার হয়েছে এক হাতি। হাতিকে মহিলার উপর সওয়ার হতে দেখে নেটপাড়ার অধিকাংশ নাগরিকরা প্রথমটায় আতকে উঠলেও, পরে কিন্তু হো হো করে হেসে উঠেছেন।

ভিডিওটি ভালো করে দেখলে দেখা যায়, হাতিটি মহিলাটির উপর সওয়ার হলেও, মহিলাটির মধ্যে কিন্তু বিন্দুমাত্র ভয়ের চিহ্ন দেখা যাচ্ছে না। বরং মহিলাটি পরম আনন্দে বিছানায় শুয়ে বিষয়টা উপভোগ করছেন। কারণে মহিলাটির বডি ম্যাসাজ করে দিচ্ছে স্বয়ং এবং হাতি। কখনও শুঁড় দিয়ে তো আবার কখনও মহিলাটির গায়ের উপর পা তুলে দিয়ে, ম্যাসাজ করে দিচ্ছে। আর মহিলাটিও বেশ তাড়িয়ে তাড়িয়ে আরাম নিচ্ছেন। নেটদুনিয়ায় এই ভিডিও প্রকাশ হতেই ভাইরাল হয়ে যায়।

Back to top button