টাইমলাইনভাইরাল

অটোর মধ্যেই স্যানিটাইজার, বেসিন, টিভি, ফ্যান, Wifi, সোস্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সেই ভিডিও

 বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : বিজনেস টাইকুন আনন্দ মহিন্দ্রা (anand mahindra) মাঝে মাঝেই সামাজিক দুনিয়ায় ভিডিও (video) শেয়ার করেন। তার শেয়ার করা প্রতিটি ভিডিওই অভিনব, মুহুর্তে  ভাইরাল (viral video) হয় নেটদুনিয়ায়৷ ফের একবার অভিনব এক অটোর ভিডিও শেয়ার করলেন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওটি মুম্বাইয়ের। সেখানে সত্যবান গিট নামের এই অটো চালকের গাড়িতে রয়েছে সবরকম পরিষেবা। হ্যান্ড স্যানিটাইজার থেকে ডাস্টবিন, বেসিন থেকে পাখা সব কিছুরই বন্দোবস্ত রয়েছে সেই অটোতে৷

রয়েছে ব্লুটুথ স্পিকার, মোবাইল কানেক্টেড টিভি, স্মার্ট ফোনের চার্জিং সিস্টেম, এবং ওয়াইফাই পরিষেবাও৷ ভিজে ও শুকনো দুই ধরনের বর্জ্য ফেলার জন্য পৃথক ডাস্টবিন। এমনকি অটোতে রয়েছে টবে লাগানো গাছের চারাও।

করোনা আবহে তার সারা অটোর গায়ে লেখা রয়েছে বিএমসির দেওয়া নির্দেশ ও সচেতবনতার পাঠ। প্রবীন নাগরিকদের জন্য প্রথম ১ কিলোমিটার তিনি পরিষেবা দেন বিনামূল্যে। ননবদম্পতিদের জন্যও রয়েছে একই ব্যাবস্থা।

আনন্দ মহিন্দ্রা টুইট করে এই ভিডিওটি পোস্ট করতেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। এখনো পর্যন্ত প্রায় ৪.৫ মিলিয়ন লোক দেখে ফেলেছে এই ভিডিওটি।  বয়ে গিয়েছে লাইক কমেন্টের বন্যা।  সকলেই প্রশংসায় পঞ্চমুখ এই অটোওয়ালার।

আনন্দ মহিন্দ্রার শেয়ার করা , আরেকটি ভিডিওতে দেখা যায়,  ট্রাক্টরের সাহায্যে এক অভূতপূর্ব পদ্ধতিতে গোরুর দুধ দোহন করছেন এক ভারতীয়। যা দেখে হতবাক আনন্দ মাহিন্দ্রা ক্যাপশনে লিখেছেন, আমায় প্রতিদিনই অনেক ভিডিও পাঠানো হয় যে কিভাবে ট্রাক্টরগুলি ভারতের গ্রাম্য এলাকায় অনেক কাজ করে থাকে।  এটি তাদের মধ্যে একটি।

পাশাপাশি তিনি নেট জনতার কাছে প্রশ্ন করেছেন, কিভাবে এই অভিনব প্রযুক্তি কাজ করছেন তা ইঞ্জিনিয়ার ছাড়া অন্য কেউ বলতে পারবেন? আনন্দ মহিন্দ্রা টুইট করবার সাথে সাথেই চরম ভাইরাল হয়ে যায় ভিডিওটি। উপচে পড়ে লাইক কমেন্টের বন্যা। নেটাগরিকদের সকলেই এই উদ্ভাবনী শক্তিকে কুর্ণিশ জানিয়েছে।

 

Related Articles

Back to top button