টাইমলাইনবিনোদনভাইরাল

সিনেমার প্রস্তাব পেয়েও দেশসেবাকেই জীবনের লক্ষ্য করেছেন ফেসবুকে তুমুল ভাইরাল ‘অ্যাংরি দিদি’

লকডাউনে অবসর সময় অনেককেই রাতারাতি জনপ্রিয় করে তুলেছে। তাদের মধ্যে অন্যতম ‘অ্যাংরি দিদি’। ফেসবুকে তার একের পর এক মজার ভিডিও (video) তুমুল ভাইরাল (viral) হয়ে যায়। তার পরেই তিনি চলে আসেন লাইম লাইটে। রাজ চক্রবর্তী থেকে অনীক দত্ত, তার গুনমুগ্ধ ভক্তের তালিকাটা বেশ লম্বা। এহেন বছর একুশের ঊর্ণার লক্ষ্য সিভিল সার্ভিস। দেশসেবার কাজেই ব্রতী হতে চান তিনি।

আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বন্ধুদের সাথে আড্ডার আবহেই তার মিমিক্রির শুরু। এক বন্ধুর ফেসবুক থেকেই আপলোড হত প্রথম দিকের ভিডিও। আচমকাই একটি ভিডিও ভাইরাল হয়ে যায় তারপরেই তিনি ভিডিও বানাতে শুরু করেন। এই মুহুর্তে তার ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে। তবে তার কোনো ইউটিউব চ্যানেল নেই। ভবিষ্যতে সে রকম কোনো পরিকল্পনাও আপাতত তার নেই বলেই জানিয়েছেন তিনি।

বেলুড়ের ঊর্ণা বন্দ্যোপাধ্যায়, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তুলনামূলক সাহিত্যের ছাত্রী বলেন দর্শকরাই তাকে ভালোবেসে এই নাম দিয়েছেন। নিছকই ভালোবেসে ভিডিও বানান।ফেসবুক থেকে তার উপার্জন হয় না। একাধিক সিনেমায় কাজ করার প্রস্তাব পেলেও তিনি ইউপিএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সিভিল সার্ভিসে যোগ দিতে চান। অবসর সময়ে গান গাইতেও ভালোবাসেন তিনি। হৈমন্তী শুক্লার থেকে নিয়েছেন তালিমও।

সামাজিক দুনিয়ায় যথেষ্ট জনপ্রিয় হয়েছেন তিনি। এখন রাস্তায় বেরোলেই আসে ভক্তদের থেকে সেলফির আবদার, হাসিমুখে তা মেটানও তিনি। আপাতত তিনি মেতে আছেন পুজো নিয়ে। হই হই করে কাটাতে চান পুজোর দিনগুলি।

 

Back to top button