টাইমলাইনবিনোদন

YouTube-এ ঝড় তুলেছে Baby Shark নামের এই ভিডিও, সমস্ত রেকর্ড ব্রেক করে এখনো ভিউ পেয়েছে ৭০৪০০০০০০০

Viral Video- বাংলা হান্ট ডেস্কঃ YouTube এ সবথেকে বেশিবার দেখা ভিডিও (Video) গতকাল ২ রা নভেম্বর একটি নতুন রেকর্ড বানিয়েছে। Baby Shark নামের YouTube এর ভিডিও সমস্ত রেকর্ড ব্রেক করে সেরার শিরোপা অর্জন করেছে। এখনো পর্যন্ত এই ভিডিওটি ৭.০৪ বিলিয়ন (৭০৪০০০০০০০) ভিউ পেয়েছে। Baby Shark নামের এই ভিডিও প্রধানত বাচ্চাদের জন্য বানানো হয়েছে। এই ভিডিওতে কোনও নামীদামী চেহারা নেই, না আছে কোনও হিরো আর হিরোইন। কয়েকটি বাচ্চা আর পিছনে শার্কের গ্রাফিক্স থাকা এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে।

এই ভিডিওটি ১৭ ই জুন ইউটিউবে আপলোড হয়েছিল। কোরিয়ান গায়ক হোপ সেগোইন এই ভিডিওর গানটি গেয়েছেন। দক্ষিণ কোরিয়ার শিক্ষা প্রতিষ্ঠান পিঙ্কফং (Pinkfong) এই গানটি প্রডিউজ করেছে। Baby Shark  Youtube এ নম্বর ১ হওয়ার আগে এই শিরোপা Despacito এর কাছে ছিল। Despacito এর এই ভিডিও ১২ ই জানুয়ারি ২০১৭ তে আপলোড করা হয়েছিল।

করোনা ভাইরাসের মহামারীর কারণে বাচ্চাদের সঠিক ভাবে হাত ধুতে আর স্বচ্ছতা পালন করার জন্য এই ভিডিওটি তৈরি করা হয়েছিল। আর ভিডিওটি এখন এতই জনপ্রিয় হয়ে উঠেছে যে, গোটা বিশ্বে এক নতুন কীর্তিমান স্থাপন করেছে। আপনিও দেখে নিন সেই ভাইরাল ভিডিও …

Back to top button