টাইমলাইনভাইরাল

রাস্তায় হাঁটতে হাঁটতে হঠাৎই বন থেকে বেরিয়ে এল বিশাল ভাল্লুক, কি হল তারপর! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল (viral video) হয়।  কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে শরীরের রোম খাড়া হয়ে গিয়েছে নেটজনতার। রাস্তায় হাঁটতে থাকা এক মেয়ের সামনে হঠাৎই বেরিয়ে আসল কালো ভাল্লুক। কি হল তারপর!

ছোটবেলায় আমরা সবাই দুই বন্ধু ও ভাল্লুকের গল্প পড়েছি। যেখানে ভাল্লুক দেখে এক বন্ধু গাছে চড়ে বসলেও অপর বন্ধু গাছে উঠতে পারে না। বুদ্ধি খাটিয়ে সে মাটিতে মরার মত পরে থাকে। কারন ভাল্লুক মরার মাংস খায় না। কিন্তু ভাইরাল ভিডিওতে যা হল তা আরো রোমহষর্ক।

ভাইরাল হওয়া ভিডিওতে মেয়েটির সামঅনে হঠাৎ করেই বেরিয়ে আসে ভাল্লুকটি। তারপর দ্রুত এগিয়ে যায় তার দিকে।  মেয়েটি কিছুক্ষণের জন্য কি করবে ভেবে না পেয়ে স্তব্ধ হয়ে যায়। ভাল্লুকটি তার পায়ে হাল্কা করে আঘাত করে আবার পিছিয়ে যায়। ফের একবার ভাল্লুকটি মেয়েটির দিকে এগিয়ে গেলে তার সম্বিত ফেরে এবং দৌড়ে পালিয়ে যায় সে। তবে ভাল্লুকটি তাকে আর আক্রমণ করেনি।

জানা যাচ্ছে,  সকাল ১১ টার দিকে এই এনকাউন্টারটি ক্যামেরায় ধরা পড়ল স্যাম আবদুল্লাহ নামে এক জনের ক্যামেরায়। ঐ রাস্তায় দৌড়াতে আসা আবদুল্লা দেখেন এক মহিলার দিকে এগিয়ে আসছে ঐ ভাল্লুক।  তিনি দ্রুত তার ফোনে ক্যামেরাটি খুলে রেকর্ড করা শুরু করেন।

জানা গিয়েছে ঘটনাটি কর্তৃপক্ষ জানতে পেরে ঐ রাস্তাটিতে যাতায়াত বন্ধ করে দিয়েছে। সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

Related Articles

Back to top button