টাইমলাইনভারতভাইরাল

কলকাতা বিমানবন্দরে মৌমাছি হামলা, জব্দ করতে আনতে হলো কামান! ভাইরাল ভিডিও

Viral video : কলকাতা বিমানবন্দরের ( Kolkata airport)  একটি প্লেনে হামলা করে বসল এক বিশাল মৌমাছির ঝাঁক, সম্প্রতি এমনই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। যা দেখে ইতিমধ্যেই মজার মজার কমেন্ট করছেন নেটিজেনরা।

IMG 20201201 104311 Bangla Hunt Bengali News

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। আমাদের চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনার ছবি বা ভিডিও প্রতিদিনই শেয়ার করি নেটদুনিয়ায়। অনেক সময় সেই ছবি বা ভিডিওগুলি তুমুল জনপ্রিয় বা ভাইরাল হয়ে যায়। এই ভাইরাল ভিডিও গুলি যেমন আমাদের ভাবিয়ে তোলে তেমনই নির্ভেজাল আনন্দও দেয়। এমনই একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি।

ভাইরাল হওয়া ভিডিও টিতে দেখা যাচ্ছে, কলকাতা নেতাজি সুভাষ চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে দাঁড়িয়ে থাকা এক এয়ার ভিস্তা বিমানে হয়েছে মৌমাছির হামলা। প্লেনের একটি জানালা প্রায় দখল করে নিয়েছে তারা। শেষ পর্যন্ত তাদের সেখান থেকে সরাতে কামান আনতে হয়৷ তবে এই কামান যুদ্ধের নয়, এটি জল কামান।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই হাজার হাজার নেটিজেন দেখে ফেলেছে এই ভিডিও। নানান মজার মজার কমেন্টে ভরিয়ে দিয়েছেন তারা। বেশিরভাগই বলছেন মৌমাছিরা প্লেনের ভিতরে থাকা মিষ্টি বা প্যান কেক খেতে আক্রমণ করেছিল। দেখে নিন ভাইরাল ভিডিও

 

 

Back to top button