টাইমলাইনভাইরাল

প্রকৃত ধনী! পথকুকুরদের নিজের প্লেট থেকেই খাবার খাওয়াচ্ছে ভিক্ষুক, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল ভিডিও : আমাদের ছোটবেলা থেকেই শেখানো হয়েছে দয়া পরম ধর্ম। কিন্তু বাস্তব জীবনে আমরা কতখানি সেই নীতিকে মেনে চলতে পারি? পথের কুকুরকে আমরা ভালবেসে দুখানা বিস্কুট খাওয়াতে পারি কিন্তু নিজের খাবারের ভাগ দিতে পারেন খুব কম মানুষই। নিজের ভাগের খাবার কুকুরদের খাইয়ে এই মুহুর্তে সামাজিক মাধ্যমের আকর্ষনের কেন্দ্রে এক বৃদ্ধ ভিক্ষুক।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

ভিডিওতে দেখা যায়, দুটি কুকুরকে পরম মমতায় নিজের প্লেট থেকে খাবার খাওয়াচ্ছেন ঐ ভিক্ষুক। এমনকি কুকুরদের খাবার খাওয়ানোর সময় তিনি পাশে বসে ছিলেন। বনকর্মী সুশান্ত নন্দা এই ভিডিও পোস্ট করে লেখেন, “সম্পদের কারনে দরিদ্র। হৃদয়ের কারনে ধনী,”

ভিডিওটি টুইটারে ভাইরাল হয়ে যায় মুহুর্তের মধ্যে। ইতিমধ্যে 18,500 টিরও বেশি ভিউ এবং 3,000 টির মত লাইক সংগ্রহ করেছে। প্রবীণ ভিক্ষুকের উদারতা সামাজিক মাধ্যম ব্যবহারকারীদের হৃদয় ছুঁয়েছে। একজন ব্যবহারকারী বলেছিলেন, “অত্যন্ত স্পর্শকাতর। তথাকথিত আধুনিক সমাজের কাছে পরিষ্কার বার্তা হ’ল ধন ধনী হওয়ার একমাত্র ব্যবস্থা নয় …” অন্য একজন লিখেছেন, “বিশ্বের হৃদয়বান এবং সর্বোত্তম মানবতা সহ বিশ্বের সবচেয়ে ধনী পুরুষরা।”

 

Back to top button