টাইমলাইনভাইরাল

খুচরো নেই, বলার সাথে সাথেই ATM সুইপ মেশিন বের করে দিলো ভিখারী ! তুমুল ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল (viral video)হয়।  কিন্তু সম্প্রতি নেট দুনিয়ায় এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হাসি থামাতে পারছে না নেটিজেনরা।  খুচরা নেই বলায় সটান ভিখিরি বের করে দিয়েছেন কার্ডে টাকা দেওয়ার যন্ত্র। তুমুল ভাইরাল ভিডিও দেখে হতবাক সকলেই।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়,  এক মহিলা ড্রাইভার গাড়ি চালাচ্ছেন৷ গাড়ি সিগনালে দাঁড়াতে আর পাঁচটা সিগনালের মতই এক ভিখিরি এসে তার জানলার কাঁচে নক করে। এবং ভিক্ষা চায়। স্বভাব বশতই ঐ মহিলা ভিখারিকে বলেন তার কাছে খুচরো নেই। কিন্তু এর পরেই চমক।

ভিখিরি তাকে বলে যত বড় নোট হোক সে খুচরো করে দেবে। মহিলা এবার খানিক অস্বস্তিতে পরেই ব্যাগ খুলে টাকা খোঁজার ভান করেন  এবং জানান যে তার কাছে কার্ড ছাড়া আর কিছুই নেই। কিন্তু এর পরেও রয়েছে চমক।

ভিখারি তাকে জানান তার কাছে টাকা দেওয়ার মেশিন রয়েছে। মহিলা প্রথমে সে কথা বিশ্বাস করেন না। কিন্তু ভিখিরি সত্যি সত্যি একটি টাকা তোলার যন্ত্র বের করেন ঝোলার থেকে। ভিডিও টি পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে সেটি। ভিখিরির কান্ড কারখানা দেখে কেউই হাসি থামাতে পারছেন না। কমেন্ট বক্সে উপচে পড়ছে নেটিজেনদের মন্তব্য,  তারা বলছেন এই ভিখিরি আসলে আন্তর্জাতিক।  দেখে নিন এই চরম হাসির ভিডিও

Related Articles

Back to top button