টাইমলাইনভারতভাইরাল

বিজেপি নেতার নাতনীর আশীর্বাদে ৬ হাজার মানুষের জমায়েত! ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ করোনাভাইরাস নিয়ে গুজরাট (Gujarat) সরকার হাই অ্যালার্টে আছে। প্রধান শহরে নাইট কার্ফু জারি হয়েছে, পুলিশ আইন অমান্যকারীদের থেকে জরিমানাও উসুল করছে। কিন্তু ভারতীয় জনতা পার্টির (Bharatiya Janata Party) এক নেতা সরকারের সমস্ত ব্যবস্থাকে বুড়ো আঙুল দেখিয়ে দেন। সম্প্রতি বিজেপির বড় নেতা কান্তি গমিতের (Kanti Gamit) নাতনীর আশীর্বাদে ৬ হাজারের বেশি মানুষ অংশ নেন। শুধু তাই নয়, সামাজিক দূরত্ব ভুলে সেখানে মনের আনন্দে গরবাও খেলা হয়।

একটি ভিডিওতে (Video) বিজেপির নেতা বলেন, আমার নাতনীর আশীর্বাদের দিনে প্রায় ২ হাজার অতিথির জন্য বন্দোবস্ত করা হয়েছিল। হোয়াটস অ্যাপের মাধ্যমে মানুষ এই আয়োজনের কথা জানতে পারে আর এখানে এসে অংশ নেয়। উনি বলেন, গোটা গ্রাম আদিবাসী এলাকার মধ্যে পড়ে। আমি তো কম মানুষই ডেকেছিলাম, কিন্তু এত মানুষ চলে এসেছে, কাকে না করব?

যদিও, এই ঘটনার পর প্রশাসনও কড়া মনোভাব দেখার। মঙ্গলবার পুলিশ বিজেপির নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে। রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রী প্রদীপ সিং জাদেজা ভাইরাল ভিডিও (Viral Video) তদন্তের নির্দেশ দেন।

আরেকদিকে, কংগ্রেসের মুখপাত্র মনীশ দোশি জেলা কালেক্টর আর পুলিশকে এই ঘটনার পরিপেক্ষিতে কাঠগড়ায় তোলেন। উনি অভিযোগ করে বলেন, আইন শুধু আম জনতার জন্য, বিজেপি নেতাদের জন্য না। কংগ্রেসের নেতা সরল পাটেল এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

Back to top button