টাইমলাইনভারতভাইরালভিডিও

গাঁজা খেয়ে বাড়ি এসেছিল ছেলে, নৃশংস শাস্তি দিলেন মা! শিউরে উঠল নেটিজেনরা! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আমরা উপমহাদেশের মাটিতে মা বা বাবার নিজের ছেলেমেয়েকে শাসন করার অনেক মজার মজার গল্প শুনে থাকি। কিন্তু নিজের মা তার অবাধ্য ছেলে-কে শাসন করতে তার চোখে মুখে লঙ্কাগুঁড়ো ঢেলে দিচ্ছে এমনটা কি দেখেছিলেন? হ্যাঁ এমন ঘটনাই ঘটেছে হায়দরাবাদে। দীর্ঘদিন ধরে স্কুলে যেতো না ছেলে, বাড়ি থেকে পালিয়ে দিন কয়েকের জন্য উধাও হয়েও যেত মাঝে মাঝে। ফলে কড়া হাতে ছেলেকে শাসন করলেন মা।

অষ্টম শ্রেণির পর আর স্কুলের পথ মারায়নি ছেলে। বাড়ি থেকে পালিয়ে দিন কয়েক বাইরেও কাটিয়ে আসতো মাঝে মাঝে। তারপর যখন ফিরত তখন থাকতো নেশায় বুঁদ হয়ে থাকতো। পরে সেই মা জানতে পারে যে ছেলে গাঁজার নেশা করে থাকতো। বারংবার শাসন করেও কোনও লাভ হয়নি। সোমবার সেই ছেলে ঘরে ফিরতেই নেশায় চুর হয়ে থাকা ছেলেকে গাছে পিছমোড়া করে বাঁধলেন মা।

সেই মা-কে সাহায্য করছিলেন আর এক মহিলা।তারপর ওই গাছে বাঁধা অবস্থাতেই তার মুখে ঘষে দেওয়া হলো লঙ্কার গুঁড়ো। সোমবার এই ঘটনা ঘটে হায়দরাবাদের সূর্যপেট জেলার কোডাডের গাঁধীনগর এলাকায়। সেই সময় এলাকার এক ব্যক্তি ঘটনাটি দূর থেকে ভিডিও করে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এই ভয়ংকর ভিডিয়ো। নেটিজেনদের মধ্যে দিয়ে এই নিয়ে মিশ্র প্রতিক্রয়া দেখা গেছে। ভিডিয়োয় ফুটে উঠছে যে ছেলেকে গাছে পিছমোড়া করে বাঁধা অবস্থায় মা নিজের হাতে লঙ্কার গুঁড়ো উড়িয়ে দিয়েছেন। ছেলেটির ততক্ষণে নেশা কেটে গিয়ে সে তীব্র চিৎকার করতে থাকে কিন্তু ভয়ঙ্করী মায়ের হাত থেকে তাকে উদ্ধার করতে কেউই এগিয়ে আসেননি।

Related Articles

Back to top button