টাইমলাইনভারত

ব্রাজিলের মিউজিয়ামে ভয়ানক মোম মূর্তি, viral video দেখে হেসেই খুন নেটপাড়া

viral video : ভাইরাল ছবি বা ভিডিও অনেক সময়েই বদলে দেয় জীবন। সামাজিক মাধ্যমে ভাইরাল ভিডিও বা ছবির সাহায্যে রাতারাতি জনপ্রিয়তার পাশাপাশি হয়ে যায় মুশকিল আসানও। আবার এই ভিডিও বদলে দেয় জীবনও। তবে সম্প্রতি নেটপাড়ায় এক শিল্পির তৈরি মোমের মূর্তি প্রকাশ্যে আসতেই হেসেই খুন নেটপাড়া।

20210114 195135 Bangla Hunt Bengali News

এর আগেও কলকাতার একটি মিউজিয়ামে থাকা মোমের মূর্তি গুলি নেটপাড়ায় ট্রোলের শিকার হয়েছিল। তবে এবার এই মূর্তিগুলিকে ভয়াবহ শিল্প বিপর্যয় বলছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া এই শিল্পির নাম আর্লিন্ডো আর্মাকোলো। তার তৈরি বিশ্বের বিভিন্ন প্রথিতযশা মানুষের মোমের মূর্তি ঠাঁই পেয়েছে এই মিউজিয়ামে। তবে মোমের মূর্তি গুলির প্রতিটিই ভয়ানক রকমের হাসির উদ্রেক করেছে। কারন মূর্তিগুলিতে এই জনপ্রিয় মানুষগুলিকে চিনতে বেশ কষ্ট করতে হবে আপনাকে।

মূর্তি গুলির মধ্যে রয়েছে মহাত্মা গান্ধী, মাদার টেরিসা, প্রিন্সেস ডায়না, মার্লিন মনরোর মতো বিখ্যাত মানুষের মূর্তি। তবে তা গড়তে গিয়ে এতটাই বিপর্যয় ঘটিয়েছেন শিল্পি যে নেটপাড়া এগুলিকে ‘ brazilian horror story’ বলছে। আবার কারো কারো মতে এই সব বিখ্যাত মানুষদের প্লাস্টিক সার্জারি সফল হয় নি।যদিও এই শিল্পির ভক্তদের মতে দেহের মধ্যে এই মানুষগুলির চরিত্র তুলে ধরার চেষ্টা করেছেন শিল্পী।

ভিডিও ও ছবিগুলি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। শিল্পিকে নিয়ে প্রকাশ্যেই বিদ্রুপে মেতেছে নেটপাড়া। তার শিল্প কর্ম নিয়ে চলছে রসিকতা। যদিও শিল্পি মনে করছেন এই কারনেই তার মিউজিয়ামে পর্যটক দের আনাগোনা বৃদ্ধি পাবে।

 

Back to top button