টাইমলাইনভাইরাল

খবর করতে গিয়ে একটুর জন্য প্রাণে বাঁচলেন সাংবাদিক, তুমুল ভাইরাল ভিডিও

viral video : সাংবাদিকতার দুনিয়ায় মাঝে মাঝেই জীবনকে হাতে নিয়ে খবর করতে হয়। অনেক সময়েই মৃত্যুকে চোখের সামনে দেখতে হয় সংবাদ মাধ্যমের কর্মীদের। এবার তেমনটাই হল এক মার্কিন সাংবাদিকের সাথে। একটুর জন্য প্রাণে বাঁচলেন ঐ মহিলা সাংবাদিক। তবে কিছুক্ষণের মধ্যেই তারা স্বাভাবিক ভাবে খবর পরিবেশন শুরু করেন। সামাজিক মাধ্যমে সেই ভিডিও পোস্ট হতেই উপচে পড়েছে প্রশংসার বন্যা। তবে মৃত্যুকে এইভাবে চোখের সামনে দেখার এই অভিজ্ঞতা তিনি জীবনে ভুলবেন না একথা হলফ করে বলা যায়

আমেরিকার উত্তর ক্যারোলিনার আলেকজান্ডার কাউন্টির হিডেনিট ব্রিজের ওপরে দাঁড়িয়ে সেখানকাএ বন্যা পরিস্থিতি সম্পর্কে সংবাদ পরিবেশন করছিলেন  ‘ফক্স ৪৬’-এর সাংবাদিক অ্যাম্বার রবার্টস এবং তার সহকারী চিত্র সাংবাদিক। হঠাৎই  ব্রিজের একটি অংশ ভেঙে পড়ে। এক মুহুর্ত আগেও সেই অংশে দাঁড়িয়ে ছিলেন তারা।

একটুর জন্য প্রাণে বেঁচে কিছুক্ষণের জন্য কিংকর্তব্যবিমুঢ় হয়ে যান অ্যাম্বার। তবে তা ছিল মাত্র কয়েক সেকেন্ডের। চোখের সামনে মৃত্যুকে প্রত্যক্ষ করার কয়েক মুহূর্ত পরেই আবার স্বাভাবিক ভঙ্গিতেই সংবাদ পরিবেশন শুরু করেন তিনি। কাজের প্রতি এই প্যাশন ও পেশাদার মনোভাব তুমুল প্রশংসা পেয়েছে নেটদুনিয়াতে।

ভিডিওটি পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। সাংবাদিক নিজেই এই ভিডিও পোস্ট করেন। ইতিমধ্যেই ভিডিওটির ভিউ ৫০ হাজার ছাড়িয়েছে। নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন ঐ দুই সংবাদ মাধ্যমের প্রতিনিধি। নিঃসন্দেহে এই ভিডিও ফের একবার প্রমাণ করল সাংবাদিকদের কতখানি ঝুঁকি নিয়ে সংবাদ পরিবেশন করতে হয়।

 

Back to top button