টাইমলাইনভারতভিডিও

বোনের বিয়ের দিন মৃত বাবার মোমের মূর্তি উপহার ভাইয়ের! তারপরের কাহিনী চোখে জল এনে দেবে! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : মেয়ের বিবাহ বাসরে বাবা নেই। তবুও তিনি যেন মূর্তিরূপে আছেন মেয়ের সঙ্গে। বিষয়টি শুরুর দিকে ভীষণভাবে দুর্বোধ্য মনে হলেও ঘটনার গভীরে চোখ রাখলে বোঝা যায়, এ এক অন্য পিতা-পুত্রীর গল্প।

জানা গিয়েছে, করোনার করাল গ্রাসে বাবাকে হারিয়েছিলেন তেলেঙ্গানার কন্যা। সাই নামের এই কন্যা তার বিয়ের বিশেষ দিনটিতে তার বাবার অনুপস্থিতিকে কিছুতেই যেন মেনে নিতে পারছিলেন না। অবশেষে বোনের মুখে হাসি ফোটাতে অভিনব উদ্যোগ নিল তার ভাই। বিবাহবাসরে তাদের বাবার শারীরিক উপস্থিতি কিছুটা অনুভব করানোর জন্য বাবার আদলে তৈরি এক মোমের মূর্তি গড়ানোর বন্দোবস্ত করেন সাইয়ের ভাই। আর সেই মোমের মূর্তির সামনে বিয়ে সারলেন মেয়ে। তেলেঙ্গানার সেই বিবাহ অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়ার সৌজন্যে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে, নববধূ এবং তাঁর মা বাস্তবসম্মত মোমের মূর্তিটি দেখার পরে আবেগ তাড়িত হয়েছেন।

সূত্রের খবর, বিয়ের দিনক্ষণ বহু আগে থেকে ঠিক হলেও বাবার মূর্তি গড়ার বিষয়টি আগে থেকে কাউকেই কিছু জানায়নি সাইয়ের ভাই। তিনি বোনের বিয়ের আগে অর্ডার দিয়ে তাদের বাবার মোমের মূর্তি বানান। বিয়ের দিন শেরওয়ানি পরিয়ে সেই মোমের মূর্তি বিবাহমণ্ডপে আনা হয়। আর তারপরেই বাবার মোমের মূর্তি দেখে আবেগ প্রবণ হয়ে পড়েন সাই। পরিবারের অন্য সদস্যদের চোখও ভরে যায় আনন্দঅশ্রুতে।

আর, এতো সব কর্মকাণ্ড যিনি একা হাতে সামলেছেন সেই সাইয়ের ভাইয়ের নাম আভুলা ফানি । আমেরিকাবাসী এই যুবক জানিয়েছেন, তাদের বাবা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পরেই তার দেহে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল। তার আরোও সংযোজন, তাঁদের বাবার মোমের মূর্তিটি কর্ণাটকে তৈরি করতে বছরেরও বেশি সময় লাগলেও শেষ পর্যন্ত যে তার বোনের মুখে হাসি ফোটাতে পেরেছেন সেই কারণে তিনি যারপরনাই উচ্ছ্বসিত।

Related Articles

Back to top button