টাইমলাইনভাইরাল

উলটপুরাণ! সিংহের দলকে একাই তাড়িয়ে এলাকা ছাড়া করল মহিষ, তুমুল ভাইরাল ভিডিও

viral video : প্রতিদিনই হাজার হাজার ভিডিও ভাইরাল হয়।  তবে বেশ কিছু ভিডিও এমন হয় যা দেখে নিজের চোখকে বিশ্বাস করা যায় না। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।  একা মহিষ সিংহের দলকে এলাকা ছাড়া করার ভিডিও দেখে হতবাক নেটিজেনরা।

আইএফএস সুশান্ত নন্দা বেঁচে থাকার লড়াইয়ের এই ভিডিও টুইটারে শেয়ার করেছেন।  সে নদীর ধারে সাঁতার কাটার সময় প্রথম শত্রু সামনে আসে।  এক বিশালাকার কুমির।  কুমিরটি বুনো মহিষকে আক্রমণ করলেও সে তার হাত থেকে বেঁচে যায়।

অন্যদিকে তীরে তার জন্য অপেক্ষা করে ছিল আরো বড় বিপদ। সেখানে ওঁৎ পেতে ছিল চারটি সিংহের দল৷ মহিষটি প্রথমে হকচকিয়ে গেলেও পরে আক্রমণ করার সিদ্ধান্ত নেয়। আর হঠাৎ করে এই আক্রমণে পিছু হটতে বাধ্য হয় সিংহরা। এই ভিডিওটি ইতিমধ্যে টুইটারে ভাইরাল হয়েছে।  হাজার হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। প্রত্যেকেই এই মহিষের সাহসের প্রশংসা করছেন।

এর আগেও মহিষের সিংহ সহ অন্যান্য হিংস্র  প্রাণীদের আক্রমণ করার নানান ভিডিও ভাইরাল হয়েছে। তবে এই প্রাণীটি তাদের থেকে সম্পূর্ণই আলাদা। অন্যান্য ক্ষেত্রে দল বেঁধে থাকলেও এক্ষেত্রে মহিষটি ছিল সম্পূর্ণ একা। দেখে নিন ভাইরাল হওয়া সেই ভিডিও

Back to top button