টাইমলাইনভাইরাল

শোরুম থেকে নতুন গাড়ি কিনেই দেওয়ালে ধাক্কা! তুমুল ভাইরাল হলো ভিডিও

viral video : সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে অনেকগুলিই দুর্ভাগ্যের। কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনরাও অবাক। প্রত্যেকেই আলোচনা করছেন, একজন মানুষের কতখানি ভাগ্য খারাপ থাকলে নতুন গাড়ি কিনে শোরুম থেকে বের করার সাথে সাথেই এক্সিডেন্ট হতে পারে। বিখ্যাত কমেডিয়ান সুনীল গ্রোভারের পোস্ট করা ইনস্টাগ্রাম ভিডিওটি তুমুল ভাইরাল।

ভিডিওটি নতুন নয়। জুন মাসে ইউটিউবে পোস্ট হওয়ার পরই এটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভাইরাল হওয়া ভিডিও টিতে একজন ডিলারশিপ কর্মীকে ড্রাইভারকে কিছু ব্যাখ্যা করতে দেখা যায়। কয়েক জন লোকের সাথে গাড়িটি ভিতরে বসে, তবে ড্রাইভার সাথে সাথেই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন, এবং সোজা দেয়ালে গিয়ে ধাক্কা মারেন।

শুধু একবার নয়, গাড়িটিকে বার বারই ঐ দেওয়ালে ধাক্কা মারতে দেখা যায়। সম্ভবত ঐ ড্রাইভার এই অটোমেটিক গাড়ি কিভাবে চালাতে হয় তা জানতেন না। তাই যতবারই তিনি গাড়ি পিছোতে যান দেওয়ালে গিয়ে ধাক্কা মারেন।

ভাইরাল হওয়া ভিডিও টি দেখে ফেলেছেন ১ মিলিয়নের বেশি মানুষ। কমেন্ট বক্সে মজার মজার মন্তব্য উপচে পড়েছে। কারো মতে ঐ ড্রাইভার এয়ার ব্যাগ কাজ করে কিনা পরীক্ষা করছিলেন। আবার কেউ বলছেন দেওয়ালটি অম্বুজা সিমেন্টে তৈরি ।

 

Back to top button