টাইমলাইন

অবিকল মান্না দের মতো দুর্দান্ত গান গায়ছেন গরিব কাঠমিস্ত্রি, তুমুল ভাইরাল ভিডিও

 viral video : ভাইরাল ভিডিওতে অনেক অজানা প্রতিভাই নেটজনতা আবিস্কার করে প্রতিদিন। বেশিরভাগই শুধু ভাগ্য বিড়ম্বনায় নিজের প্রতিভার বিকাশ করতে পারেন নি৷ এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি।

ভাইরাল,ভাইরাল ভিডিও,ভিডিও,viral,viral video,video,Bengali,bengali news

ভাইরাল ভিডিওটি আনন্দ রায় নামের এক কাঠের মিস্ত্রি। অবিকল মান্না দে এর কন্ঠে কতদিন পরে এলে গাইতে শোনা যায় তাকে।  এই প্রতিভাকে খুঁজে নেটদুনিয়ার সামনে এনেছে লোকজ টিভি নামের একটি ইউটিউব চ্যানেল।

আনন্দ রায় পেশায় কাঠের মিস্ত্রি। তার একাধিক ভিডিও রয়েছে এই ইউটিউব চ্যনেলে। অবলীলায় যেভাবে তিনি একের পর এক গান গেয়ে চলেন তাতে মুগ্ধ নেটজনতা।  তুমুল ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওগুলি।

কিছুদিন আগেই,এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। যেখানে লুঙ্গি পরিহিত এক টোটোওয়ালাকে দেখা যাচ্ছে গীটার বাজিয়ে মহিনের ঘোড়াগুলি ব্যান্ডের ‘শহরের উষ্ণতম দিনে’ গান গাইতে৷ তুমুল ভাইরাল এই টোটোওয়ালার কাহিনি শুনলে চোখে জল আসবে আপনারও।

ভিডিওটি শেয়ার করা হয়েছে ‘মহিনের ঘোড়াগুলি’ ফেসবুক একাউন্ট থেকে৷ ক্যাপশন থেকে জানা যাচ্ছে, ঐ টোটোওয়ালার নাম আমিনুল ইসলাম রাজু। বাংলাদেশের খুলনার বাসিন্দা তিনি। গনিতে স্নাতক এই যুবক অভাবের তাড়নায় বাধ্য হয়েছেন টোটো চালাতে ( সেদেশে ইজি বাইক)। সব মিলিয়ে নেটদুনিয়া বার বার প্রমাণ করে দিয়েছে প্রতিভা কখনোই চাপা থাকে না।

Related Articles