টাইমলাইনভারত

মধ্যপ্রদেশে কম্পিউটার বাবার আশ্রমে চলল বুলডোজার! তীব্র নিন্দা দিগ্বিজয় সিংয়ের! দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ মধ্যপ্রদেশে একসময় ক্যাবিনেট মন্ত্রী থাকা কংগ্রেস পার্টির (Congress) ঘনিষ্ঠ কম্পিউটার বাবার সমস্যা বাড়ল। ইন্দোরে প্রবর্তনশীল ডিটেনশন অনুযায়ী, কম্পিউটার বাবা (Computer Baba) ওরফে নামদেব দাস ত্যাগিকে পুলিশ গ্রেফতার করে সেন্ট্রাল জেলে পাঠিয়েছে। প্রশাসনের তরফ থেকে এই অ্যাকশনে কম্পিউটার বাবা সমেত সাতজনকে জেলে পাঠানো হয়েছে।

এছাড়াও ইন্দোরে ওনার আশ্রমে বুলডোজার চালানো হয়। কম্পিউটার বাবার বিরুদ্ধে অ্যাকশন নেওয়ায় রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেসের বরিষ্ঠ নেতা দিগ্বিজয় সিং প্রতিবাদ করেছেন। এই ইস্যু নিয়ে কংগ্রেসের দিগ্বিজয় সিং ট্যুইট করে লেখেন, বদলার মনোভাব নিয়ে ইন্দোরে কম্পিউটার বাবার মন্দির এবং আশ্রম ভেঙে দেওয়া হয়েছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা করি।

উল্লেখ্য, মধ্যপ্রদেশে বিধানসভায় ২৮ টি আসনের জন্য হওয়া উপনির্বাচনে কম্পিউটার বাবা কংগ্রেসের স্টার প্রচারক ছিলেন। তিনি বিভিন্ন বিধানসভা এলাকায় জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বিরুদ্ধে দলের প্রার্থীদের ভোট চাইতে গিয়েছিলেন। কংগ্রেস পার্টির ঘনিষ্ঠ কম্পিউটার বাবা নিজের বয়ানের কারণে সবসময় চর্চায় থাকেন।

রাজ্যে ১৫ বছর পর ক্ষমতায় ফেরা কংগ্রেস সরকারের থেকে সিন্ধিয়া সমর্থক বিধায়কেরা ইস্তফা দেওয়ার পর কম্পিউটার বাবার বয়ান আরও শিরোনামে আসে। এবার দেখার বিষয় যে, ওনার আশ্রমে যেভাবে বুলডোজার চালানো হল আর ওনাকে গ্রেফতার করা হল, উনি সেটা নিয়ে কী বলেন।

Back to top button