টাইমলাইনভাইরাল

শক্তির পরীক্ষায় কুমিরকে মাত দিল কচ্ছপ! ভাইরাল ভিডিও দেখলে তাজ্জব হয়ে যাবেন আপনিও

ভাইরাল ভিডিও : বর্তমান সামাজিক মাধ্যমের যুগে প্রতিদিনই হাজার হাজার ভিডিও ভাইরাল (viral video) হয়।  বেশ কিছু ভিডিও যেমন আমাদের আনন্দ দেয় তেমনই বেশ কিছু ভিডিও আমাদের ভাবিয়ে তোলে। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে তাজ্জব হয়ে গিয়েছে নেটাগরিকরা।

কুমিরের দাঁতের যে কত শক্তি তা ডিসকভারি সহ অন্যান্য অনেক টিভি চ্যানেলের দৌলতে আমাদের অনেকেরই জানা। এক পূর্ণবয়স্ক কুমীরের এক কামড়ে বড় বড় প্রানীর হাড় পর্যন্ত গুঁড়ো হয়ে যায়। কুমীরের এহেন শক্তিশালী চোয়ালকে মাত দিল কচ্ছপ। আরো স্পষ্ট করে বলতে গেলে কচ্ছপের খোলস।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় এক বিশাল কুমীরের দুই চোয়ালের মাঝে একটি কচ্ছপ। কুমীরটি তার চোয়ালের প্রচন্ড শক্তি বার বার ব্যাবহার করেও কিছুতেই কচ্ছপকে বাগে আনতে পারছে না৷ শেষ পর্যন্ত হতোদ্যম হয়ে সে কচ্ছপকে ছেড়ে দেয়৷ কচ্ছপের খোলসের এই অসামান্য শক্তি দেখে মুগ্ধ হয়েছে নেটিজেনরা

এই ব্যাতিক্রমী ভিডিও ক্লিপটি নেটদুনিয়ার সাথে ভাগ করে নিয়েছেন ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিস (আইআরএস) কর্মকর্তা নাভিদ ট্রাম্বু।  তিনি ক্যাপশনে আকর্ষণীয়  একটি লেখাও লেখেন, “আপনি যদি এই বিশ্বে টিকে থাকতে চান তবে ঘন ত্বক এবং শক্তিশালী মন অপরিহার্য”

টুইটারে পোস্ট হতেই টুইটারবাসীর বেশ মনে ধরেছে ভিডিওটি। প্রায় ২৭ হাজার  নেটাগরিক ইতিমধ্যেই দেখে ফেলেছেন এই ভিডিওটি। মন্তব্য উপচে পড়ছে কমেন্ট বক্সে।  কেউ কেউ যেমন কুমীরের এই দুর্দশার জন্য দুঃখ প্রকাশ করেছেন, আবার কারো মতে কুমীরের দাঁতের মাজনের দোষ। দেখে নিন ভাইরাল হওয়া ভিডিওটি

Back to top button
Close