টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও : গুজরাতে পাব্লিক বেঞ্চের নীচ থেকে উদ্ধার হল বিশাল কুমির

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল (viral video) হয়। গতকাল গুজরাটের ভদোদরায় কুমীর উদ্ধারের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলছে সকলেই। একটি পাব্লিক বেঞ্চের নীচে ঘাপটি মেরে বসেছিল কুমীরটি। যে কোনো সময় পথচারীদের আক্রমণ করতে পারত।

রাজমহল রোডে কুমীরটিকে দেখতে পেয়েই স্থানীয় মানুষেরা খবর দেন সোস্যাইটি ফর প্রিভেনশন অফ ক্রুয়েলটি টু এনিমেলস। সকাল ৬ টায় ঐ কলটি পেয়েই সংস্থার দুই সদস্য ও এক বনকর্মী ঐ স্থানে হাজির হন এবং কোনো রকম আঘাত ছাড়া কুমীরটিকে উদ্ধার করেন।

কুমীর উদ্ধারের এই ভিডিওটি প্রকাশ করেছে সংবাদ সংস্থা এএনআই। ইতিমধ্যেই ২২ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছে এই ভিডিওটি। মন্তব্য করেছেন অনেকেই, তাদের মধ্যে অনেকে যেমন স্বস্তির নিঃশ্বাস ফেলছে তেমনি অনেকে বলছেন  ভদোদরাতে বর্ষাকালে কুমীর উদ্ধারের ঘটনা খুবই সাধারণ। প্রতি বছরই এমনটা হয়।

এর আগে,বাণিজ্য নগরী মুম্বাইয়ের কাছে কল্যাণ-গান্ধার রোড থেকে উদ্ধার হয়েছে এই সাপটি। ডিম্পল  শাহ নামের স্থানীয় এক বাসিন্দা একটি দুই মাথার সাপটিকে দেখতে পেয়ে বনদপ্তরে খবর দেন।  বনদপ্তর এসে এই বিরল সাপটিকে উদ্ধার করেন।

তারা জানিয়েছেন,  এই সাপটির দুটি মাথাই সক্রিয়। বিরল জিনঘটিত কারনেই এমন সাপের জন্ম হয়েছে। ২০ সেকেন্ডের এই ভিডিওটি পোস্ট করেছেন ভারতীয় বনদপ্তর আধিকারিক সুশান্ত নন্দা। পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

Related Articles

Back to top button