টাইমলাইনভাইরাল

বড় মাছের জন্য বায়না ধরল কাক, দারুন  মজার ভিডিও হল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

viral video : প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। এই ভিডিও গুলির মধ্যে অনেকগুলিই পশু পাখির। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি কাকের ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখে আপনি নিজের চোখকে বিশ্বাস করবেন না। বাচ্চাদের মতো এই ভিডিওতে কাকটি মাছ ধরার সময় যে দুষ্টুমি করেছে তা বেশ মজাদার।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় একটি কাক  কোনও মাছ বিক্রেতার কাছে পৌঁছে গেছে।  দোকানদার তাকে একটি ছোট মাছ দেয় তবে সে সেই মাছটি নিতে চায় না। রাগ করে সে চোঁটের সাহায্যে মাছটাকে সরিয়ে দেয়।

তারপরে তাকে আরেকটি মাছ দেওয়া হলেও তিনি আবার ছোট মাছ নিতে অস্বীকার করেন।  এ সময় মাছ বিক্রেতার পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তি মাছ বিক্রেতাকে জিজ্ঞাসা করেন, কেমন মাছ খুঁজছে সে?  দোকানদার জানায় যে কাক বড় মাছের জন্য বায়না করছে।  তারপরে কাককে একটি বড় মাছ দেওয়া হলে তবেই সে খুশি হয়ে ঠোঁটে করে সেই মাছ নিয়ে উড়ে যায়।

ভারতীয় বন  কর্মকর্তা (আইএফএস) সুশান্ত নন্দ তাঁর টুইটারে শেয়ার করতেই তুমুল ভাইরাল হয়ে যায়।  এখন পর্যন্ত ৮ হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও ।  মজার মজার কমেন্ট করছেন নেটিজেনরা,  একজন ব্যবহারকারী লিখেছেন যে আমি যখন শিশু ছিলাম তখন আমি বড় রসগোল্লার জন্য কাঁদতাম।

Back to top button