টাইমলাইনভাইরাল

‘ও বেটাজি, ও বাবুজি’ গানে জমিয়ে নাচ মার্কিনী বাবা ও ছেলের, তুমুল ভাইরাল ভিডিও

viral video : পঞ্চাশের দশকের বিখ্যাত গান ‘ও বেটাজি, ও বাবুজি’ নতুন করে ব্যবহার করেছিলেন অনুরাগ বসু (anurag basu) তার লুডো (ludo) সিনেমায়। গানটি নতুন করে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। এবার সেই মুগ্ধতার মোহজালে আবদ্ধ মার্কিনীরাও। এক মার্কিন বাবা ও তার ছেলের এই গানটিতে নাচ এই মুহুর্তে তুমুল সাড়া ফেলে দিয়েছে নেটিজেনদের মধ্যে। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

‘ও বেটাজি, ও বাবুজি’ গানটি প্রথম ব্যবহার হয়েছিল ১৯৫১ সালে আলবেলা সিনেমায়। গানটির সঙ্গীত পরিচালক ছিলেন সি রামচন্দ্র। ২০২০ সালে লুডো সিনেমায় ফের একবার এই গানটি ব্যবহার করেন অনুরাগ বসু। তারপরই তা ফের একবার সাড়া জাগায় নেটপাড়ায়।

ভাইরাল হওয়া ভিডিওটি নিজের ইন্সটাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন রিকি পন্ড নামের এক মার্কিন নাগরিক। ভিডিওতে রিকিকে তার ছেলের সাথে নাচতে দেখা যায়। রিকির পরনে ছিল লাল রঙের চেক প্যান্ট ও ছাই রঙের পুল ওভার৷ তার ছেলে পরেছিল ছাই রঙের প্যান্ট ও কালো রঙের পুল ওভার। বাবা ছেলে দুজনকেই জমিয়ে নাচতে দেখা যায় এই গানে। তবে রিকির অভিব্যক্তি ও নাচের স্টেপ ছেলেকেও ছাড়িয়ে গিয়েছে।

সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। হাজার হাজার লাইক কমেন্টের বন্যায় ভেসে যায় ভিডিওটি। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেন দুজনকে। রিকি এল পন্ড ইনস্টাগ্রামে একটি দুর্দান্ত বিখ্যাত ব্যক্তিত্ব এবং এর 52,000 জন অনুসরণকারী রয়েছেন। তিনি প্রায়শই তার নাচের ভিডিও পোস্ট করেন। দেখে নিন তার সদ্য ভাইরাল এই নাচের ভিডিও

 

View this post on Instagram

 

A post shared by Ricky L. Pond (@ricky.pond)

Related Articles

Back to top button