টাইমলাইন

চাকরি পেয়েই অফিস থেকে বেরিয়ে উদ্দাম নাচ যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

viral video : আমাদের অনেকেরই ছোটবেলার নস্টালজিয়ায় ঘেরা অঞ্জন দত্তের ‘চাকরিটা আমি পেয়ে গেছি বেলা শুনছো..’। চাকরি পাওয়ার আনন্দ যে কি তা চাকরিজীবিমাত্রই জানেন। অঞ্জন দত্তের গানে বেকারত্বের যন্ত্রণায় হারিয়ে যাওয়া এক প্রেমের গল্প ছিল। বেদনার রঙে রঙিণ বেলা বোস তাই আজও অমলিন। তবে বেদনা আর নাই থাক, স্বপ্নের চাকরি পেলে তাকে কিভাবে উদযাপন করতে হয় তা দেখিয়ে দিয়ে গেলেন এক তরুণী। অফিস থেকে বেরিয়ে চাকরি পাওয়ার আনন্দে তার নাচ তুমুল ভাইরাল হয়েছে।

জীবন যখন যা দেয় তা মন খুলে উদযাপন করতে হয়, এমনটাই শেখান গুরুজনেরা। কিন্তু এই তত্ত্বকে বাস্তবে নিয়ে এসেছেন এই যুবতী৷ ইনস্টাগ্রামে ডাকারা স্পেন্স নামের জনৈকা মহিলা ইন্সটাগ্রামে এই ভিডিওটি পোস্ট করে লিখেছেন, এই মাত্র আমি এই যুবতীকে চাকরি দিয়েছি এবং এটা তাঁর প্রতিক্রিয়া।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া এই ফুটেজে দেখা যায়, অফিস থেকে বেরিয়ে এই যুবতী প্রথমে দেখে নেন আশেপাশে কেউ আছে কিনা। সম্ভবত সিসিটিভি ক্যামেরাটি তার চোখ এড়িয়ে যায়। তার পর রাস্তা ফাঁকা নিশ্চিত হতেই স্বপ্নের চাকরি পাওয়ার আনন্দে তিনি জমিয়ে নেচে নেন বেশ খানিকটা। তারপর কিছুই হয়নি এমন ভাবে ফের হেঁটে যান রাস্তা ধরে।

বলাবাহুল্য, সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া এই ভিডিওটি পৌঁছে গিয়েছিল তার বসের কাছে। যদিও তিনি এতে বেশ মজাই পেয়েছেন। তিনিই শেয়ার করেন ইন্সটাগ্রামে৷ শেয়ার করার সাথে সাথেই তুমুল ভাইরাল হওয়া এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় প্রায় ৬ লাখ নেটিজেন। যুবতীর এই নির্ভেজাল আনন্দ খুশি করেছে নেটপাড়াকেও। মন্তব্য বাক্সে প্রতিফলিত সেই আনন্দের ঢেউ।

 

Back to top button