টাইমলাইনভারতভিডিও

অসহায় পুলিশ! থানার ভিতর ঢুকে হেড কনস্টেবলকে মারধর একদল যুবকের, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ রাজধানী দিল্লি (Delhi) থেকে এক ভয়ঙ্কর ঘটনার ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে চলেছে। সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে একাধিক সময় নানান বৈচিত্রময় দৃশ্য উঠে আসে, যা সকলকে হতবাক করে তোলে। বর্তমানে এহেন একটি ভয়ঙ্কর ভিডিও সামনে এসে চলেছে, যার মাধ্যমে তাক লেগেছে গোটা দেশবাসীর। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে চলেছে, যেখানে কয়েকজন যুবককে থানার ভিতরে প্রবেশ করে এক হেড কনস্টেবলকে মারধর করতে দেখা গিয়েছে। থানার ভেতরে ঢুকে কিভাবে ওই সকল যুবকেরা পুলিশের উপর হামলা করল, তা নিয়ে সন্দিহান সকলে।

সমগ্র ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসায় ইতিমধ্যে অপরাধীদের কঠোর শাস্তি দাবিতে আওয়াজ তুলেছে সকলে। ঘটনার কেন্দ্রস্থল দিল্লির আনন্দ বিহার থানা। গত ৩০ শে জুলাই করকরডুমা গ্রামে দুই পক্ষের মধ্যে ঝগড়ার পরিস্থিতি হাতাহাতির পর্যায়ে গিয়ে পৌঁছায় এবং পরবর্তীতে থানায় অভিযোগ দায়ের করা হলে হেড কনস্টেবল এক যুবককে থাপ্পড় মেরে বসে আর সেখান থেকেই শুরু হয় বিপত্তি।

পুলিশের থাপ্পড় মারার ঘটনায় পরবর্তীতে যুবকটি আরো কয়েকজন ব্যক্তিকে নিয়ে থানায় উপস্থিত হয় এবং থানায় উপস্থিত সকলের উপর চড়াও হয় তারা। ভাইরাল হওয়া ভিডিওয় পরিষ্কার দেখতে পাওয়া যাচ্ছে যে, চড়াও হওয়া যুবকদের সামনে কিভাবে এক প্রকার অসহায় আত্মসমর্পণ করে ওই পুলিশ কর্মী। ভিডিওটিতে থানায় উপস্থিত হেড কনস্টেবলকে মারধর খেতে দেখা গিয়েছে। তবে এই মুহূর্তে তাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি, যাকে কেন্দ্র করে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে গোটা নেটমাধ্যমে। এমনকি অনেকেই পুলিশ কর্মীকে বাঁচানোর পরিবর্তে সম্পূর্ণ ঘটনার ভিডিও করতে থাকে।

এমনকি, উক্ত সময় ওই পুলিশ কর্মীকে ক্ষমা চাইতে দেখা গেলেও মারধর থামেনি, এমনকি হেড কনস্টেবলকে থাপ্পড়ও মারে তারা। ইতিমধ্যে এই সংক্রান্ত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই অপরাধীদের কঠোর শাস্তির দাবিতে আওয়াজ তুলে চলেছে সকলে। ইতিমধ্যে ডিএসপি দ্বারা সম্পূর্ণ ঘটনার তদন্ত করে দোষীদের কড়া শাস্তি দেওয়ার ব্যাপারে আশ্বাস দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button