টাইমলাইনভাইরাল

কাজের প্রতিশ্রুতি দিয়ে হাসপাতালেই শারিরিক চাহিদা মেটাচ্ছেন ডেপুটি সুপার, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল (viral) ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। কাটোয়া হাসপাতালের ডেপুটি সুপারের সাথে এক মহিলার ঘনিষ্ঠ মুহূর্তএর ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফুঁসছে গোটা এলাকা।

ভিডিওতে দেখা যায়, কাটোয়া হাসপাতালের ডেপুটি সুপার হাসপাতালের ভিতরেই একজন মহিলার সাথে ঘনিষ্ঠ হচ্ছেন। বিষয়টি জানাজানি হতেই আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বেশ কয়েকটি ঘুমের বড়ি খেয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। তিনি এখন হাসপাতালের এইচ ডি ইউ ইউনিটে ভর্তি রয়েছেন।

যিনি ভিডিওটি পোস্ট করেছেন, তার মতে হাসপাতালে চলছে মধুচক্র।  কাজ পাইয়ে দেওয়ার নাম করে এভাবেই মহিলাদের শোষণ করছেন ডেপুটি সুপার। তিনি বিষয়টিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর হস্তক্ষেপও দাবি করেছেন। এর আগেও ২০০৩ সালে শংসাপত্র দেওয়ার অজুহাতে এক মহিলার আব্রু নষ্ট করবার মারাত্মক অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

বিষয়টি প্রকাশ্যে আসতেই সামাজিক মাধ্যমে তা ভাইরাল হয়ে যায়। যা দেখে বর্ধমান সহ গোটা বাংলার নেটিজেনরা তার বিরুদ্ধে সরব হয়েছে। এই নারীলিপ্সু মানুষটির শাস্তির দাবিও করা হয়েছে। যদিও এই ভিডিও এর সত্যতা যাচাই করেনি বাংলাহান্ট।

Back to top button