টাইমলাইনভাইরাল

ইংরেজি গানে দেশি স্টাইলে তুমুল নাচ চহালের হবু স্ত্রীর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

viral video : ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা প্রতিভা লেগ স্পিনার যুজবেন্দ্র চহাল (Yuzvendra Chahal)। ক্রিকেটের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নানান দুষ্টুমির কারনে বার বারই খবরের শিরোনামে আসেন তিনি। খুব শীঘ্রই ধনশ্রী বর্মার (dhanasree verma) সাথে বিবাহ সূত্রে আবদ্ধ হতে চলেছেন তিনি। ইতিমধ্যেই বাগদান হয়ে গিয়েছে তাদের। এবার ইংরেজি গানে তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল চহালের হবু বউ।

এর আগেও বেশ কয়েকবার নাচের স্টেপে নেটপাড়া মাতিয়েছেন তিনি। এই ভিডিওতে, ধনশ্রী ভার্মা ভিডিওতে ইংরেজি গানে দেশি স্টাইলে নাচতে দেখা গেছে। যা দেখে আপ্লুত হয়েছেন তার ভক্তরা।  এই ভিডিওতে ধনশ্রীকে একটি সাদা রঙের টপ ও কালো জিন্স পরিহিত দেখা গিয়েছে, এটি ছাড়াও তিনি একটি মাল্টিকালার জ্যাকেটও পরেছেন।

নিজের ফেসবুক পেজে এই ভিডিওটি আপলোড করেছেন তিনি।ধনশ্রী বর্মার এই ভিডিওটি এখন পর্যন্ত ১.৭ মিলিয়নের বেশি বার দেখা হয়েছে।  ধনশ্রীর এই ভিডিওতে ভক্তরা প্রচুর মন্তব্য করছেন এবং তাদের মতামত দিচ্ছেন।

প্রসঙ্গত জানিয়ে রাখি, গতকাল আইপিএল ২০২০ থেকে ছিটকে গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নেতৃত্বাধীন এই দলের গুরুত্বপূর্ণ অংশ ছিল যুজবেন্দ্র। আগামী দিনে ভারতীয় দলের সাথে অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন তিনি।

Back to top button