টাইমলাইনভাইরাল

৫ বছরের ক্যান্সার আক্রান্ত শিশুর জন্য রঙিন পোশাক পরে নাচল দুই ডাক্তার, তুমুল ভাইরাল ভিডিও

viral video : ডাক্তার, অনেকেই মনে করেন তারা ঈশ্বরের দূত। রোগীকে সুস্থ করতে তারা নিজের সর্বোচ্চ সীমা পার করে। তেমনই একট ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ওরচেস্টারশায়ার অ্যাকিউট হসপিটাল এর দুই ডাক্তার টুটাস নামের রঙিন পোশাক পরে ব্যালে নাচ করে দেখালেন ক্যান্সার আক্রান্ত এক শিশুকে আনন্দ দেওয়ার জন্য। যা সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটির শুরুতেই রঙিন টুটাস পরে দুই ডাক্তারকে ঘরে ঢুকতে দেখা যায়। তারা দুজনে ব্যালে দেখে ইজির আনন্দিত হাসির মাঝে তাদের অভিনয় শুরু করে। এক পর্যায়ে, সে এমনকি তাদের একটি পায়ে একটি পাইরওয়েট কীভাবে করতে হয় তা তাদের দেখায়, যা দু’জনও চেষ্টা করে।

হাসপাতাল ক্যাপশনে ভিডিওটি ভাগ করে নিয়েছে, “শুক্রবার ব্যালে-পাগল ইজি যখন তার শিশুদের ক্যান্সারের চিকিত্সার জন্য আমাদের শিশুদের ক্লিনিকে এসেছিলেন, তখন দলের দু’জন তাকে একটি বিশেষ রুটিন দিয়ে অবাক করে দিয়েছিল এবং আক্ষরিকই তাদের পায়ের আঙ্গুলগুলিতে রাখার জন্য ইজির ভাল কাজ করেছেন”

 

জানা গেছে , আইসোবেল ফ্লেচার নামে এই শিশুটি একটি পাঁচ বছরের মেয়ে এবং এই চিকিৎসকরা হলেন ডঃ বেলন কমলারাজন এবং সহকর্মী এমা ম্যান্ডার। পোস্ট করার সাথে সাথেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। প্রায় আড়াই হাজার মানুষ ইতিমধ্যেই এই ভিডিও পছন্দ করেছেন। কমেন্ট বক্সে নেটিজেনরা এই দুই ডাক্তারের ভূয়সী প্রশংসা করেছেন।

Back to top button