fbpx
টাইমলাইনভাইরাল

খেলা দেখতে গিয়ে সোফা থেকেই পড়ে গেল উত্তেজিত কুকুর, ভাইরাল ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : মানুষের সবচেয়ে কাছের বন্ধু ও প্রভুভক্ত কুকুর মানুষের সঙ্গে থাকতে থাকতে কিভাবে মানুষের স্বভাবও রপ্ত করে ফেলেছে, তা দেখে মুগ্ধ নেটিজেনরা। ভাইরাল ভিডিওতে (viral video) সোশাল মিডিয়ায় বয়ে গেছে লাইক ও কমেন্টের বন্যা।

দুদিন আগে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চাপম্যানের ট্যুইট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এক তরুণীর পাশে সোফায় বসে খেলা দেখতে দেখতে তার পোষ্য কুকুরটি অত্যন্ত উত্তেজিত হয়ে উঠেছে। সে একসময় উত্তেজনার বশে লাফিয়ে উঠেই নীচে পড়ে গেল।

যা দেখে হেসে গড়িয়ে পড়েছেন ওই তরুণী। এই ভিডিওটির ক্যাপশনে চাপম্যান লিখেছেন, ‘আমরা সবাই খেলার অভাব অনুভব করছি। তবে হয়তো এই ভাল ছেলেটার মতো না।’ সোশ্যাল মিডিয়ায় আপাতত এই ভিডিওটি ভাইরাল।

বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতির কারনে গত কয়েকমাস ধরেই বিশ্বের প্রায় সমস্ত জায়গাতেই যাবতীয় খেলা বন্ধ রয়েছে। কয়েকটি দেশে ফুটবল লিগ সহ কিছু খেলা শুরু হলেও, বেশিরভাগ স্টেডিয়ামেই দর্শকদের প্রবেশের অনুমতি নেই। ফলে খেলার দুনিয়ায় এখনও স্বাভাবিক অবস্থা ফিরে আসেনি। এই অবস্থায় সব খেলাপ্রেমী মানুষেরা আবার কবে আগের মতো মাঠে গিয়ে খেলা দেখতে পারবে তা নিয়ে এক অনিশ্চয়তা রয়েছে।

https://twitter.com/RexChapman/status/1288940569687982085?s=20

Back to top button
Close