টাইমলাইনভাইরাল

তরমুজের টুপি পড়ে ভাইরাল পোষ্য, ভিডিও দেখে ভালো না বেসে থাকতে পারবেন না আপনিও

বাংলাহান্ট ডেস্কঃ প্রিয় পোষ্যকে সাজাতে সকলেই ভালবাসে। নিজের পছন্দ মত পোশাক থেকে টুপি পড়িয়ে সামাজিক মাধ্যমে বন্ধুদের সাথে সেই ছবি ও ভিডিও ভাগ করে নেন, পোষ্য দের বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরালও (viral) হয়ে যায় । এবার সামাজিক মাধ্যমে তরমুজের টুপি পরে আলোচনার কেন্দ্রে এল এক কুকুর।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়। সেই মন ভাল করে দেওয়া একটি ছবিই এবার নেটপাড়ায় ভাইরাল।

সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্ট হওয়া এই ভিডিওতে দেখা যায়, একজন তার পোষা কুকুরটিকে তরমুজ কেটে টুপি পড়িয়ে দিয়েছেন। প্রথমে একটু মানাতে অসুবিধা হলেও পরবর্তী সময়ে মালিকের দেওয়া উপহারটিকে স্বীকার করে সারমেয়। বলা বাহুল্য, টুপি পড়ে যথেষ্ট ‘কিউট’ লাগছে তাকে।

নেট জনতা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই পোষ্যটিকে। একজন কুকুরটির এক্সপ্রেশন ব্যাখা করে লিখেছেন ‘ সিরিয়াসলি? ‘। অন্য একজনের কুকুরটিকে পাবলোর মত মনে হয়েছে। ইতিমধ্যেই হাজারের বেশী নেটিজেন এই দেখে ফেলেছেন, সংখ্যাটা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। পাল্লা দিয়ে বাড়ছে লাইক কমেন্টের বন্যা।

 

Related Articles

Back to top button