fbpx
টাইমলাইনভাইরাল

কাদা জলে হুটোপুটি হাতির ছানার, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : এই মুহুর্তে সামাজিক মাধ্যমে জোর চর্চায় বিভিন্ন পশুপাখির ভিডিও। প্রায় প্রতিদিনই পশুপাখির নানা রকম কীর্তি কলাপের ভিডিও ভাইরাল হচ্ছে। এবার কাদায় হাতির ছানার এক মিষ্টি ভিডিও তুমুল ভাইরাল ( Viral video ) হল নেটপাড়ায়।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও (viral video) এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

সামাজিক মাধ্যম টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, কয়েকটি হাতির ছানা কাদায় খেলছে। খেলতে খেলতে ঠিক মানুষের শিশুর মতই কাদায় গড়িয়ে পড়ছে তারা। যদিও মানুষের শিশুর মত তাদের বকা খেতে হচ্ছে না। উল্টে মাহুতরাই তাদের গায়ে কাদা মাখিয়ে দিচ্ছে।

ভিডিওতে এক মাহুতকে দেখা যায় পাইপের জল দিয়ে তাদের স্নাল করিয়ে দিতেও। ভিডিও সামাজিক মাধ্যমে আসতেই তুমুল ভাইরাল হয়ে যায়। প্রায় ৯০০০ নেট জনতা ইতিমধ্যে দেখে ফেলেছে এই মিষ্টি ভিডিও। বনকর্মী সুশান্ত নন্দা এই ভিডিও পোষ্ট করে ক্যাপশনে লিখেছেন, আমাদের সকলেরএ সান স্ক্রিল লোশন প্রয়োজন হয়।

https://twitter.com/susantananda3/status/1288741825235189760?s=20

ভিডিওটি শেয়ার করেছে বনদপ্তর এর কর্মী সুশান্ত নন্দা। ক্যাপশনে তিনি লিখেছেন, দুষ্টুমিতে হাতির শাবকদের জুড়ি নেই৷ ভিডিওতে দেখা যায় হঠাৎ করেই একটি হাতে পেছন থেকে এসে তার সঙ্গীকে খালের জলে ফেলে দেয় যা দেখে হেসে খুন নেটপাড়া।

https://twitter.com/susantananda3/status/1276181635927379969?s=20

 

Back to top button
Close