টাইমলাইনভাইরাল

মজা করে বন্ধুকে জলে ফেলে দিল হাতি, চরম ভাইরাল ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া

বাংলাহান্ট ডেস্কঃ বন্ধুদের সাথে মজা করতে করতে অনেক কিছুই করি আমরা। হাতিদের ক্ষেত্রেও তা ব্যাতিক্রম নয়। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে দুই হাতি খেলতে খেলতে একে অপরকে জলে ঠেলে ফেলে দিচ্ছে। কয়েক সেকেন্ডের এই ভিডিওটি চরম ভাইরাল (viral) হয়েছে নেট পাড়ায়।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও (viral video) এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

ভিডিওটি শেয়ার করেছে বনদপ্তর এর কর্মী সুশান্ত নন্দা। ক্যাপশনে তিনি লিখেছেন, দুষ্টুমিতে হাতির শাবকদের জুড়ি নেই৷ ভিডিওতে দেখা যায় হঠাৎ করেই একটি হাতে পেছন থেকে এসে তার সঙ্গীকে খালের জলে ফেলে দেয় যা দেখে হেসে খুন নেটপাড়া।

এর আগে দুষ্টুমির এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, মানব শিশুর মতই বস্তা মুড়ি দিয়ে এক বন্ধুকে ভয় দেখাতে যায় এক ওরাংওটাং। কখনো স্থির হয়ে দাঁড়িয়ে পড়ে, পা ধরেও টান দেয়। আবার বন্ধু এগিয়ে আসতেই এক্কেবারে ‘স্ট্যাচু’। তারপর বন্ধু যখন বুঝতে পারে বস্তাটি আসলে তাদেরই সঙ্গী, তারপর জড়িয়ে ধরে দুজনে মিলে লুটোপুটি। ওরাংওটাংয়ের এই দুষ্টুমি দেখে হেসে খুন নেটপাড়া।

ইতিমধ্যেই ৩৫ হাজার নেটিজেন দেখে ফেলেছেন এই ভিডিও। নেটপাড়ায় এই ওরাংওটাংয়ের ভিডিও দেখে নিজেদের বাড়ির শিশুদের দুষ্টুমির কথাই মনে পড়ছে নেটাগরিকদের। জানা যাচ্ছে, ২০২০ সালে এক বেসরকারি সংস্থা এই ভিডিওটি পোসড় করেছিল। সুশান্ত নন্দার পোস্ট হতেই ফের একবার আলোচনার কেন্দ্রে এই ওরাংওটাং।

 

Back to top button