টাইমলাইনভাইরাল

রাস্তায় চলতে চলতেই ডানা মেলে উড়ে গেল গাড়ি! বিজ্ঞানের নয়া আবিষ্কারের ভিডিও ভাইরাল

viral video : আরো অনেক ভিডিওর পাশাপাশি মাঝে মাঝেই নেট পাড়ায় ভাইরাল হয় বিজ্ঞানের নানা চমকপ্রদ আবিস্কারও। এই আবিস্কার গুলি এতখানি চমকপ্রদ যে তা নেট দুনিয়ায় আলোচনার বিষয় হয়ে ওঠে। সসম্প্রতি এক উড়তে পারা গাড়ি ঘিরে এমনই চাঞ্চল্য তৈরি হয়েছে।

এই মুহুর্তে বিশ্বে গাড়ির সংখ্যা কম নয়। ব্যস্ততম শহরগুলিতে গাড়ির সংখ্যা এতোটাই বেড়ে গেছে ট্র‍্যাফিক জ্যাম সেখানে নিত্য নৈমিত্তিক ঘটনা। বিভিন্ন বাইপাস তৈরি করেও সেই সমস্যার সমাধান করা যাচ্ছে না। এমতাবস্থায় অনেকেই আবিষ্কারের চেষ্টা করছেন এমন এক গাড়ি যেটা উড়তেও পারে। খুব বেশি সফলতা না থাকলেও বেশ কয়েকটি ইতিমধ্যেই প্রথম ধাপ অতিক্রম করেছে। তাদেরই মধ্যে একটি গাড়ির ওড়ার ভিডিও হল ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিও এর গাড়িটি স্লোভাকিয়ার কোনো এক প্রফেসর তৈরি করেছেন। ভিডিও এর শুরুতে দেখা যায় আর পাঁচটা সাধারণ গাড়ির মতোই এই গাড়িও পথে চলছে চাকার সাহায্যে। চলতে চলতে হঠাৎই ডানা মেলতে শুরু করে সে। একটু পরেই দেখা যায় সেটি আকাশ পথে ঘুরে বেড়াচ্ছে৷ বেশ কিছুক্ষণ আকাশে ঘুরে বেড়ানোর পর নিরাপদ ভাবেই মাটিতে নেমে আসে গাড়িটি।

সামাজিক মাধ্যমে এই ভিডিও পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় সেটি। এতো সাবলীল উড়তে পারা গাড়ি এর আগে খুব একটা দেখা যায় নি। নেট পাড়ার অধিবাসীরা প্রত্যেকেই গাড়ির চালকের উদ্ভাবনী শক্তির প্রশংসা করছেন। লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাইক, কমেন্ট, শেয়ার।  দেখে নিন এই তুমুল ভাইরাল ভিডিও

 

 

Back to top button