টাইমলাইনভাইরাল

রাতের অন্ধকারে হাঁউ মাঁউ খাঁউ করে বন্ধুকে ভয় দেখালো চিতা!  ভাইরাল ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া

Viral video : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। আমাদের চারপাশে ঘটে চলা বিভিন্ন ছবি ও ভিডিও আমরা ক্যামেরায় ধারন করে পোস্ট করি সামাজিক মাধ্যমে। সেই ভিডিও গুলির অনেকগুলিই জনপ্রিয় হয়ে যায়, সোশ্যাল মিডিয়ার ভাষায় তাকে বলা হয় ভাইরাল। ভাইরাল ভিডিওগুলি যেমন আমাদের ভাবিয়ে তোলে তেমনই এক নির্ভেজাল আনন্দের অনুভূতিও দেয় আমাদের।

ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও এর বিষয় পশু পাখি। ভাইরাল ভিডিও এর দৌলতে আমরা পশুপাখির নানান কীর্তিকলাপের সাক্ষী থাকতে পারি। বন্ধুদের সাথে খুনসুটি হোক বা ভয়ংকর প্রাণীর সাথে অসম লড়াইয়ের কাহিনি ভাইরাল ভিডিও আমাদের সামনে হাজির করে পশুপাখিদের অচেনা জগৎকে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। রাতের অন্ধকারে একটি বনের মধ্যে ধারন করা চিতা বাঘের এই ভিডিওটি ভাইরাল ভিডিও এর দৌলতে এই মুহুর্তে জোর চর্চায়।

বর্তমানে চোরাশিকারিদের হাত থেকে বন্য প্রাণী ও গাছদের রক্ষা করতে এবং বন্য প্রানীদের চলাফেরা ট্র‍্যাক রাখতে বিভিন্ন অভয়ারণ্যে বসানো হয়েছে নাইট ভিশন ক্যামেরা। তেমনই একটি নাইট ভিশন ক্যামেরাতে ধরা পড়েছে এই মজার দৃশ্য।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, এক চিতাবাঘ একটি ছোট জলাশয়ে নিশ্চিন্তে জল খাচ্ছে। সেখানেই চুপি সারে পিছনে এসে দাঁড়ায় অন্য এক চিতাবাঘ। অন্ধকারে হঠাৎ আলোর ঝলকানিতে অন্য চিতাবাঘটিকে দেখে ভূত দেখার মতোই চমকে ওঠে প্রথমটি। বিশাল এক লাফ দিয়ে পালিয়ে যায়। সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিওটি। নানান মজার মন্তব্যে কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Back to top button