টাইমলাইনভাইরাল

নিজের জীবন বিপন্ন করে কুকুরের প্রাণ বাঁচালেন হোম গার্ড, ভাইরাল ভিডিও দেখে কুর্নিশ গোটা দেশের

Viral Video: বাংলা হান্ট ডেস্কঃ করোনার (Coronavirus) সঙ্কট আর দেশের অনেক যায়গায় অতি বৃষ্টির কারণে বন্যার পরিস্থিতি তৈরি হওয়ার জনজীবন অশান্ত হয়ে পড়েছে। বিহার থেকে শুরু করে উত্তর প্রদেশ, উরিশ্যা, রাজস্থান, অসম, গুজরাট আর মধ্যপ্রদেশের অনেক এলাকায় বন্যায় প্রভাবিত হয়েছিল। যদিও আজ আমরা যেই ভিডিও (Viral Video) দেখাতে চলেছি, সেটি তেলেঙ্গানার। ওই ভিডিওতে (Video) এক ব্যাক্তি নিজের জীবন বিপন্ন করে কুকুরের জীবন বাঁচাতে দেখা গিয়েছে। দুই মিনিটের এই ভিডিওতে আপনি দেখতে পারবেন যে, কীভাবে এক ব্যাক্তি কুকুরের প্রাণ বাঁচিয়ে মানবতার নিদর্শন কায়েম করেছেন।

এই ভিডিও ইন্টারনেটে দারুন ভাইরাল হচ্ছে। ভিডিওতে আপনি দেখতে পারবেন যে, অনেকেই পাশে দাঁড়িয়ে থেকে ওই ব্যাক্তির প্রশংসা করছেন আর হাততালি দিচ্ছেন।

এই ভিডিওতে কুকুরের প্রাণ বাঁচানো ব্যাক্তি পেশায় একজন হোমগার্ড। ওনার নাম মুজিব আর উনি তেলেঙ্গানার নগরকুরনুল থানায় কর্মরত। এই ভিডিও নগরকুরনুল এলাকারই। ওই কুকুরটি তীব্র জলের স্রোতে মাটির একটি অংশে কোনরকম ভাবে আটকে ছিল, আর অনেক ভয়ভীত হয়ে পড়েছিল।

মুজিব যখন এই কথা জানতে পারে, তখন কুকুরকে বাঁচানোর জন্য ঝাঁপিয়ে পড়ে। মুজিব একটি জেসিবির সাহাজ্যে কুকুরের পাশে পৌঁছায় আর ঝোপঝাড়ে আটকে থাকা কুকুরকে উদ্ধার করে। আতঙ্কে থাকার কারণে কুকুর প্রথমে মুজিবের পাশে আসতে চাইছিল না। কিন্তু মুজিব তাকে সেখান থেকে টেনে বের করে।

এরপর জেসিবির সাহায্যে কুকুরটিকে উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, কুকুরটি স্লিপ খেয়ে ওই জলধারার মধ্যে পড়ে যায়। আর বাঁচার জন্য প্রাণপ্রন চেষ্টা চালাতে থাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও দেখে সবাই মুজিবের ভূয়সী প্রশংসা করছে। দেখুন সেই ভিডিও … 

Back to top button