টাইমলাইন

রান্না করতে করতেই কড়াই ঘুরিয়ে গ্যাংনাম স্টাইল-এ নাচতে লাগল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

viral video : গ্যাংনাম স্টাইল গান শোনেনি এমন মানুষ খুবই কম আছে। গানটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে আজও শুনলে অনেকেরই আপনা থেকেই পা নেচে ওঠে। গানের সুরের পাশাপাশি তার ভিডিও দেখে আজও হেসে লুটোপুটি খায় নেটাগরিকরা। এহেন গ্যাংনাম স্টাইলে নেচে এবার ভাইরাল হল এক যুবতী।

ভাইরাল ভিডিওতে কালো প্যান্ট ও সাদা রঙের ঢিলা জামায় এক যুবতীকে দেখা যায়। বাজারের একটি অংশে নুডলস রান্না করছেন ঐ যুবতী। বেশ চড়া আঁচে ঢাউস কড়াইতে চলছে সেই রান্না। রান্না করতে করতে হঠাৎই নাচতে শুরু করে দেন তিনি। কিছুক্ষণ পর নাচতে নাচতে কায়দা করে কড়াইয়ে হাতলে আটকে নেন হাতাটি। তারপর হাতা সহ কড়াইটি মাথার ওপর ঘুরিয়েই চলতে থাকে নাচ।

কিছুক্ষণ এমন বিচিত্র ভঙ্গিতে নাচার পর ফের উনুনে কড়াইটিকে ফিরিয়ে আনেন ঐ যুবতী। তারপর আবার নাড়াচাড়া শুরু করেন নুডলস গুলিকে। তারপর ফের নিজের খেয়ালে সেটিকে নিয়ে নাচতে শুরু করে দেন। এমনকি নাচতে নাচতে তার চুলের ব্যান্ড খুলে মাটিতে পড়ে গেলেও তিনি ক্ষান্ত হন না। খোলা চুলেই চলতে থাকে উদ্দাম নাচ।

তরুনীর এই কীর্তি দেখতে আসেপাশে লোক জড়ো হয়ে যায়। কিন্তু কিছুতেই ভ্রুক্ষেপ নেই তার। নিজের মনের আনন্দেই গ্যাংনাম স্টাইল গানে নাচতে থাকেন তিনি।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই দেখা হয়েছে ৯১ লক্ষেরও বেশি বার। তার প্রাণ খোলা নাচের ভিডিও  ঘিরে জোর চর্চায় মেতেছে নেটিজেনরা

Related Articles