টাইমলাইনভাইরাল

ব্রাজিলে দেখা মিলল ৫০ ফুট লম্বা অ্যানাকোন্ডার! বিশ্বজুড়ে ভাইরাল ভিডিও

viral video : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। চারপাশের নানা ঘটনা ক্যামেরা বন্দী করে সামাজিক মাধ্যমে পোস্ট করে দি আমরা। সেই ছবি বা ভিডিও ইন্টারনেটের দৌলতে পৌঁছে যায় পৃথিবীর প্রতিটি কোনায়। এবার দক্ষিণ আমেরিকার দেশ ব্রাজিলে দেখা মিলল এক ৫০ ফুট লম্বা অ্যানাকোন্ডা সাপের। সেই ভিডিও পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গেল নেট দুনিয়া।

সাপের বিভিন্ন প্রজাতির মধ্যে অ্যানাকোন্ডাক অন্যতম বড় সাপ। এদের বাসস্থান দক্ষিণ আমেরিকার আমাজনের জঙ্গলে। ভিডিওটি, এই ভিডিওটির ক্যাপশনটি লেখা হয়েছে – ব্রাজিলের জিঙ্গু নদীতে ৫০ ফুটেরও বেশি বড় অ্যানাকোন্ডা।

এই ভিডিওটি এখনও পর্যন্ত সাত লাখেরও বেশি বার দেখা হয়েছে। নানান মন্তব্য করেছেন নেটিজেনরা। সারা বিশ্বের ছড়িয়ে থাকা নেটিজেনরা এই বিশাল সাপটিকে দেখে হতবাক হয়ে গিয়েছেন। অনেকে যেমন এই ভিডিওএর সাপ দেখে মন্তব্য বাক্সে নিজের বিস্ময় প্রকাশ করেছে, আবার অনেকেই এটিকে ভুয়ো ভিডিও বলে উড়িয়ে দিয়েছে।

যদিও ভিডিওতে দেখা নদীটি আসলে একটি রাস্তা এবং আনাকোন্ডা সেই রাস্তাটি পার হচ্ছে। তবে এই ভিডিওটির সাপটিও সত্য বলে মনে হয় না। সম্ভবত একটি ছোট সাপকে এডিট করে বড় দেখানো হচ্ছে। নিউজ ওয়েবসাইট খো দ্বারা জানানো হয়েছে যে ভিডিওটি আসলে ২০১৩ সাল থেকে বারবার ভাইরাল হচ্ছে এবং সাপটিকে একটি রাস্তা পার করতে দেখানো হয়েছে।

 

Back to top button