টাইমলাইনভাইরাল

রাতের শহরে দাপিয়ে বেড়াচ্ছে দানব মাকড়সা, ভাইরাল ভিডিও দেখে ভয়ে কাঁটা নেটপাড়া

viral video : শহরের ইতিউতি ঘুরে বেড়াচ্ছে এক দানব মাকড়সা। কখনো অন্ধকার রাস্তায়, কখনো বা লিফটের ভিতরে মানুষ দেখলেই তাড়া করছে সেই বিশাল দেহি মাকড়সা। নেটপাড়ায় ভাইরাল হল এমনই চাঞ্চল্যকর ভিডিও।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়ার পর ভীষণ ভাইরাল হয়ে গিয়েছে৷ ভিডিওটিতে দেখা যায় প্রথমে এই বিশাল মাকড়সা একটি বাড়িতে ঢোকে। সন্ধ্যের পর বাড়ির মালিক ফিরতেই তাকে আক্রমণ করে দানবটি।

পরবর্তী দুটি ক্লিপের একটিতে দেখা যায় লিফটের ভিতর এক অচেতন মানুষের ওপর বসে রয়েছে এই দানব। লিফটের দরজা খুলতেই দুই মহিলাকে আক্রমণ করে বসে। অন্যটিতে এক পুরুষকে তাড়া করতে দেখা যায় এই মাকড়সাকে।

আমাদের দেশে যেমন ভূত চতুর্দশী৷ তেমনই পশ্চিমের দেশগুলিতে প্রায় একই সময় পালিত হয় হ্যালোউইন। এই দিনটি পালিত হয় সমস্ত বিশ্বস্ত বিদেহী বিশ্বাসীদের স্মরণ করে। এই দিনে সারা বিশ্বেই নানা ধরনের ভৌতিক ও আজব পোশাক পরে অন্যকে চল আছে। তেমনই ঘটেছে এই ক্ষেত্রেও।

আসলে একটি কুকুরকে মাকড়সার মতো পোশাক পরিয়ে তা দিয়ে অন্যান্যদের ভয় দেখানো হয়েছে ভিডিওতে। ভিডিও দেখে বোঝাই যে সারমেয় বাবাজিকে এই অদ্ভুত পোশাকে উপস্থিত হতে দেখে ভিরমি খেয়েছে শহরের মানুষজন।

সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ইতিমধ্যেই ৩ মিলিয়ন ভিউ হয়েছে। মন্তব্য বাক্স মজার মজার কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Back to top button