টাইমলাইনভাইরাল

নতুন পোষাক, গয়না পরে লাল লিপস্টিকে সাজছে সুন্দরী গরিলা, তুমুল ভাইরাল ভিডিও

viral video : প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। এই ভিডিও গুলির মধ্যে অনেকগুলিই পশু পাখির। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি কাকের ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখে আপনি নিজের চোখকে বিশ্বাস করবেন না।নতুন পোষাক, গয়না পরে লাল লিপস্টিকে সাজছে সুন্দরী গরিলা। নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে এই মজার ভিডিও

বিজ্ঞান বলে, বাঁদর বা গরিলা জাতীয় প্রাণী থেকে মানুষের উৎপত্তি হয়েছে। স্বাভাবিক ভাবেই মানুষের সাথে তার উত্তর পুরুষের বেশ কিছু মিল থাকারই কথা। এর আগে গরিলাকে মাছেদের খাওয়াতে বা জামাপ্যান্ট পড়তে দেখা গেছে। কিন্তু সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা পুরো পুরি নতুন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক সুন্দরী গরিলাকে। ঝকঝকে নতুন পোষাক পরে নিয়েছে সে। কানে দুল, মাথায় মুকুট পরে সেজেছে একেবারে রাণীর মতই। কিন্তু রানীর ঠোঁটে একটু লিপস্টিক না হলে চলে। তাই সমস্ত সাজ সম্পূর্ণ করে সে লাল টুকটুকে লিপস্টিক মাখতে ব্যস্ত।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই দেখে ফেলেছে ৩ মিলিয়ন নেটাগরিক। মজার মজার কমেন্ট করছেন তারা। অনেকেই বলছেন সে যথেষ্ট সুন্দরী। আবার অনেকে নিজের বান্ধবীকে এই ভিডিওতে ট্যাগ করে মজাও করছে।

Back to top button