টাইমলাইনভাইরালভিডিও

বউ আনতে JCB ভাড়া করল বর, যুবকের আজব কাণ্ড দেখে হেসে পাগল জনতা! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমান সময়ে বিয়ের মরশুম হওয়ায় চারিরদিক থেকে নানারকমের বিয়ের ভিডিও ভাইরাল (viral video) হতে দেখা যাচ্ছে। কখনও দেখা যায় বিয়ের বাড়িতে উপস্থিত আত্মীয়দের ভিডিও, আবার কখনও বা বর বউয়ের কিছু মিষ্টি মুহূর্তের ভিডিও।

আর নেটিদুনিয়ায় ঘুরতে থাকা কোন ভিডিও যদি একবার নেটনাগরিকদের মনে ধরে যায়, তাহলে তা ভাইরাল হতে বিন্দুমাত্র সময় নেয় না। ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে যায়। তেমনই স্যোশাল মিডিয়ায় বর্তমান সময়ে এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে গিয়েছে নেটপাড়ার বাসিন্দাদের।

বিয়ের সময় সাধারণত আমরা দেখি গাড়ি করেই বিয়ে আসরে বরকে যেতে। আবার অনেক সময় ঘোড়ায় চড়েও যেতে দেখা যায়। কিন্তু এবার একটু অন্যরকম ভাবেই এক বর গেল বিয়ে করতে। বরকে কিনা দেখা গেল JCB করে বিয়ে করতে যাচ্ছে।

অবাক হচ্ছেন! বিয়ের করতে কিনা JCB! হ্যাঁ সম্প্রতি সময়ে নেটদুনিয়ায় ব্যাপকহারে ভাইরাল হওয়া ভিডিও গুলোর মধ্যে অন্যতম আকর্ষণীয় হয়ে উঠেছে এই ভিডিও। যেখানে দেখা গিয়েছে বর বাবাজি যাচ্ছে JCB চড়ে। JCB টাকেও সুন্দর করে ফুল দিয়ে সাজানো হয়েছে। সঙ্গে যাচ্ছে আলোর রোশনাই এবং পরিবেশের সঙ্গে মানানসই গানও।

স্যোশাল মিডিয়ায় এই দৃশ্যের ভিডিও শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। আর ইতিমধ্যেই এই ভিডিও দেখে নিয়েছেন কয়েক লক্ষ নেটিজন।

Related Articles

Back to top button