টাইমলাইনভাইরাল

শিক্ষিকাকে ‘গুলাবী আঁখে’ গেয়ে শোনালো একরত্তি, ভাইরাল ভিডিওতে নেটপাড়া ভরিয়ে দিল ভালোবাসায়

viral video : বর্তমান এই সামাজিক মাধ্যমের যুগে নানান ভিডিও ভাইরাল হয়। ভাইরাল ভিডিওগুলি যেমন আমাদের মন ভালো করে দেয় তেমনই বেশ কিছু ভিডিও আমাদের ভাবিয়েও তোলে। তবে নেট দুনিয়ায় এমন কিছু মিষ্টি ভিডিও ভাইরাল হয় যা দেখে ভালো না বেসে থাকা যায় না। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

IMG 20210106 180518 Bangla Hunt Bengali News
ছবি ভাইরাল ভিডিও থেকে সংগৃহীত

এর আগেও বার বার সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে একাধিক এমন মানুষ । সামাজিক মাধ্যম তাদের প্রতিভাকে গ্রহণ করেছে। দিয়েছে স্বীকৃতিও। তেমনই একজন রানাঘাটের রানু মন্ডল। স্টেশন থেকে বলিউডের যাত্রা সম্ভব হয়েছে ভাইরাল ভিডিও এর দৌলতেই৷

ছোটবেলার স্কুলের স্মৃতি আমাদের সকলেরই মনে আছে। নানা মজার স্মৃতিতে ভরা সেই দিন গুলি রোমন্থন করতে গিয়ে আমরা নস্টালজিক হয়ে পড়ি। ভাইরাল হওয়া ভিডিওটি এমনই ছোট বেলার নস্টালজিক স্মৃতি উস্কে দেওয়া। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, দিদিমনিকে গুলাবি আঁখে গেয়ে শোনাচ্ছে এই খুদে।

স্কুল ড্রেসে আধো আধো বোলে সেই গান মন ভরিয়ে দিয়েছে নেটপাড়ার। অনেকেরই মনে পড়েছে ছোট বেলার দিনগুলি। কমেন্ট বক্সে সেই স্মৃতিই মনে করে মজার মজার কমেন্ট করছেন তারা। তুমুল ভাইরাল ভিডিও ঝড় তুলেছে নেটপাড়াতে।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। শ্রোতার মতো নেটপাড়ার বাসিন্দাদেরও প্রশংসা কুড়িয়েছে এই ছোট্ট পথশিশু। তুমুল প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। বয়ে গিয়েছে লাইকের বন্যা। দেখে নিন  দারুন আদুরে ভাইরাল ভিডিওটি।

 

 

 

Back to top button