টাইমলাইনভারতভিডিও

হাতে বন্দুক নিয়ে গয়না লুঠ হিজাব পরিহিত মহিলার, চুলের মুঠি ধরে শায়েস্তা করল দোকানদার! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ হিজাব দিয়ে মুখ ঢেকে সাধারণ ক্রেতা সেজেই গয়নার দোকানে ঢুকেছিলেন এক মহিলা। অন্য সকলের মত একের পর এক গয়না দেখেও চলেছিল সে। তবে আচমকাই যে সেই মহিলাটি বন্দুক বের করে দোকানদারের উপর সেটাকে তাক করবে, তা ঘুণাক্ষরেও টের পায়নি যুবকটি।

দোকানে উপস্থিত সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হওয়ার ফলে বর্তমানে পুরো ঘটনাটাই উঠে এসেছে দেশবাসীর সামনে। তবে এই ঘটনার পরবর্তীতে যে কাণ্ড ঘটেছে, তা দেখে হতবাক হয়ে পড়ে সকলে।

ঘটনাটি গত 24 শে মে মুম্বইয়ের ভিরার এলাকা অন্তর্গত একটি গয়নার দোকানের। দোকানটিতে সিসিটিভি ক্যামেরা থাকার ফলে মহিলাটির সম্পূর্ণ কর্মকাণ্ড উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর প্রথমেই হিজাব পরিহিত মহিলাটিকে দোকানের ভিতর দাঁড়িয়ে থাকতে দেখা যায়। অন্যান্য ক্রেতাদের মত তাকেও একের পর এক গয়না দেখাতে থাকে দোকানদার। আচমকাই এরপর বন্ধুক বের করে মহিলাটি সোজা তাক করে দোকানদারের দিকে আর এরপরেই নিদারুণ সাহসিকতার চিত্র উঠে আসে।

বন্দুক হাতে মহিলাটি দাঁড়িয়ে থাকলেও এতটুকু ভয় পায় না সে এবং পরবর্তীতে মহিলাটির উপর একপ্রকার ঝাঁপিয়ে পড়ে। এরপর চোরের লম্বা চুল এবং হিজাব ধরে সোজা তাকে দোকানের বাইরে নিয়ে আসে দোকানদার। এহেন কর্মকাণ্ড দেখতে পেয়ে সেখানে এগিয়ে আসে অপর এক যুবক এবং ধীরে ধীরে জড়ো হতে থাকে একাধিক মানুষের দল। পরবর্তীকালে স্থানীয় থানায় খবর দেওয়া হয় এবং বর্তমানে পুলিশ সেই মহিলাটিকে গ্রেফতার করেছে বলে খবর।

Related Articles

Back to top button