টাইমলাইনভারতভাইরালভিডিও

‘কোনও মহারাজা যাচ্ছে?” তাঁর জন্য ট্র্যাফিক বন্ধ দেখে চটলেন হিমন্ত! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা তাঁর কনভয়ের জন্য যান চলাচল বন্ধ করে রাখায় কর্মকর্তাদের তীব্র তিরস্কার করেছেন। হিমন্ত বিশ্ব শর্মার কনভয়ের কারণে লোকজনকে সমস্যায় পড়তে দেখে তিনি গাড়ি থেকে নিচে নেমে অফিসারদের বললেন, “আরে ডিসি সাহেব, এ কী নাটক? এখানে কি কোনও রাজা বা মহারাজা যাচ্ছেন? এটা করো না।” মুখ্যমন্ত্রী হিমন্তর এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভাইরা ভিডিও দেখে চারিদিকে তাঁর এই কাজের জন্য সবাই তাঁর প্রশংসা করছে। ভিডিওতে ভিআইপি সংস্কৃতি নিয়েও আপত্তি তুলতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রীকে।

আসামের মুখ্যমন্ত্রী বলেছেন যে, তিনি ইতিমধ্যেই আধিকারিকদের স্পষ্ট নির্দেশ দিয়েছেন যে তিনি যেখানেই সফরে যান না কেন, তাঁর জন্য যেন মানুষকে কোনও সমস্যায় না পড়তে হয়। তিনি জানান, এর পরও যান চলাচল বন্ধ রাখা হয়েছিল, যারও কারণে তিনি কর্মকর্তাদের তিরস্কার করেন। মুখ্যমন্ত্রী বলেন, অ্যাম্বুলেন্স সহ প্রায় ১৫ মিনিটের জন্য জাতীয় সড়ক অবরুদ্ধ ছিল। মুখ্যমন্ত্রী স্পষ্ট জানিয়ে দেন যে, এই ভিআইপি সংস্কৃতি গ্রহণযোগ্য নয়।

জানিয়ে রাখি, মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা ইতিমধ্যেই তাঁর গাড়িবহরের সংখ্যা কমিয়ে দিয়েছেন। সর্বশেষ ঘটনায় তিনি জেলা প্রশাসককে তিরস্কার করলে তার পরপরই যান চলাচল খুলে দিয়ে লোকজনকে যেতে দেওয়া হয়। NH-37-র কাছে অবস্থিত গুমোথাগাঁওয়ে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি।

গুমোথাগাঁওয়ে একটি রাস্তা নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা ছিল তার। আর সেখানেই তাঁর কনভয়ের কারণে গাড়ি রুখে দেওয়ায় নগাঁওয়ের ডিসিকে তিরস্কার করেন তিনি। হিমন্ত বিশ্ব শর্মা এও বলেন যে, সরকার ভালো কাজ না করলে বিরোধী সংখ্যা বাড়বে।

Related Articles

Back to top button