টাইমলাইনভাইরালভিডিও

স্টাইল দেখাচ্ছিল আইসক্রিম ওয়ালা, বাচ্চা মেয়ে এমন শিক্ষা দিল পড়ল মাথায় হাত! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো ভিডিও ভাইরাল হয়। এর মধ্যে কিছু ভিডিও আছে, মানুষ খুব পছন্দ করে। এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় প্রচুর লাইক সংগ্রহ করে। সম্প্রতি এমনই একটি মন ভালো করে দেওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় একটি ছোট্ট মেয়েকে, যে একটি আইসক্রিমের দোকানে আইসক্রিম কিনতে দাঁড়িয়েছে, কিন্তু দোকানদার তাকে আইসক্রিম দেওয়ার সময় কিছুটা দুস্টুমি করে তাকে বিরক্ত করে। এতে মেয়েটি বিরক্ত হয়ে ওই দোকানে চলতে থাকা গানের তালে নাচতে শুরু করে।

এই সুন্দর ভিডিওটি আইএএস অফিসার অবনীশ শরণ তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এর সঙ্গে তিনি লিখেছেন, ‘ শিশুকে আরও কষ্ট দাও।’ ভিডিওতে দেখা এই দোকানটি একটি শপিং মলের ভেতরে। মেয়েটি সেখানকার আইসক্রিম বিক্রেতার কাছে আইসক্রিম চায়। কিন্তু আইসক্রিম দিতে গিয়ে দোকানদার মজা করে মেয়েটিকে আইসক্রিম না দিয়ে তার সাথে ঠাট্টা শুরু করে।

কিন্তু এর পরেই শুরু হয় আসল মজা। ভিডিওতে দেখা যায়, মেয়েটি এরপর আইসক্রিমের আশা ছেড়ে গানের তালে নাচতে শুরু করে, তখন আইসক্রিম ব্যক্তিটিও তাকে দেখে মুগ্ধ হন এবং তার দোকান ছেড়ে বেরিয়ে আসেন। তারপর মেয়েটির সাথে তিনি একটু পা মেলান।

তারপর তিনি নিজের দোকানের সামনেই মাটিতে বসে পড়েন এবং বাচ্চাটির নাচ উপভোগ করতে থাকেন। সেখানে উপস্থিত অন্য ব্যক্তিরাও বাহবা দিয়ে শিশুটির উৎসাহ বাড়ান। এর পরে, মেয়েটি যখন নাচতে ব্যস্ত, তখন দোকানদার তাকে আইসক্রিম পায়। এই ভিডিওটি এখন পর্যন্ত ১.৭৯ লাখের বেশি ভিউ পেয়েছে।

Related Articles

Back to top button