টাইমলাইনভিডিও

অ্যাম্বুল্যান্সে আহত সাথী, ৮ কিমি দৌড়ে হাসপাতালে পৌঁছল সঙ্গী ঘোড়া! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার যে কোনো প্ল্যাটফর্মে গেলেই আমরা খুঁজে পাই ভাইরাল হওয়া একের পর এক ভিডিও। সারা বিশ্বজুড়েই প্রতিদিন কয়েক হাজার ভিডিও ভাইরাল হয় নেটমাধ্যমে। যা দেখতে পছন্দও করেন নেটিজেনরা।

কিন্তু, এই ভিডিও গুলির মধ্যে “কন্টেন্ট”-এর দিক থেকে অনেক রকম ভাগ থাকলেও কিছু কিছু ভিডিও এমন থাকে যেগুলি দেখলে রীতিমতো আবেগাপ্লুত হয়ে পড়েন সবাই। বিশেষত পশু-পাখিদের এইরকম ভিডিও নেটমাধ্যমে এলেই তা দ্রুত ভাইরাল হয়ে যায়।

ঠিক সেই রকমই এক ভিডিও সম্প্রতি সামনে এসেছে। যা দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। পাশাপাশি, ভিডিওটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে। প্রত্যেকের কাছে তাদের সঙ্গীর প্রতি টান যে কতটা অকৃত্রিম হয় তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে এই ভিডিওটি। যেখানে কোনো মানুষ নয় বরং এক অবলা প্রাণীকে তার আহত সঙ্গীর জন্য দীর্ঘ রাস্তা ছুটতে দেখা গিয়েছে।

গত সোমবার এমনই একটি বিরল দৃশ্যের সাক্ষী থাকল রাজস্থানের উদয়পুর। যা এখন নেটমাধ্যমে ভাইরাল। জানা গিয়েছে যে, রাস্তায় আহত অবস্থায় একটি ঘো়ড়াকে পড়ে থাকতে দেখেন উদয়পুর শহরের হরিদাসজি মগরির এক বাসিন্দা। তৎক্ষণাৎ তিনি একটি পশু উদ্ধারকারী সংস্থাকে খবর দেন।

এদিকে, এই খবর পেয়েই দ্রুত অ্যাম্বুল্যান্স নিয়ে হাজির হন ওই সংস্থার স্বেচ্ছাসেবীরা। এরপর আহত ঘোড়াটিকে উদ্ধার করে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যান তাঁরা। পাশাপাশি, আহত ঘোড়াটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ে অ্যাম্বুল্যান্সের চালক লক্ষ্য করেন যে, গাড়ির পেছনে পেছনে ছুটছে একটি ঘোড়া।

সেটিকে দেখে গতিও কমিয়ে দেন চালক। প্রায় ৮ কিলোমিটারের দীর্ঘ পথ দৌড়ে অ্যাম্বুল্যান্সটিকে অনুসরণ করে পশু হাসপাতালে পৌঁছয় ঘোড়াটি। এভাবেই আগে অ্যাম্বুল্যান্স এবং পেছনে ঘোড়া দৌড়ানোর, অত্যন্ত এই বিরল দৃশ্য দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়ে যান সকলেই।

পাশাপাশি, এই ঘটনার একটি ভিডিও আসে নেটমাধ্যমেও। যা ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে নেটিজেনদের মধ্যে। পরে জানা যায় যে, আহত ঘোড়াটি রাস্তায় ছুটে আসা দ্বিতীয় ঘোড়ার সঙ্গী। আহত সঙ্গীর কাছাকাছি থাকতেই দীর্ঘপথ ছুটে আসে সে। আপাতত আহত ঘোড়াটির চিকিৎসা চলছে। পাশাপাশি, তার সঙ্গীকেও রাখা হয়েছে হাসপাতাল চত্বরেই। এদিকে, ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Related Articles